বিনোদনের সময় মন ভালো নেই শাকিব-অপুর

২৭-০৯-২০২০, ১৬:২৮

বিনোদন সময় ডেস্ক

fb tw
মন ভালো নেই শাকিব-অপুর
শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের চতুর্থ জন্মদিন রোববার (২৭ সেপ্টেম্বর)। ২০১৬ সালে ২৭ সেপ্টেম্বর ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার একটি হাসপাতালে জন্মগ্রহণ করে আব্রাম।
ডিভোর্স হয়ে গেলেও ছেলের জন্মদিনে একই সূত্রে ধরা পড়ল বাবা মায়ের ভালোবাসা। ছেলের জন্মদিনকে ঘিরে তাদের কণ্ঠে শোনা গেল এক সুর। দুজনেই সামাজিক যোগাযোগমাধ্যমে আব্রাম খান জয়ের প্রতি প্রকাশ করলেন তাদের ভালোবাসার কথা।
করোনায় মাকে হারিয়ে শোকে স্তব্ধ অপু বিশ্বাস ও তার পরিবার। এর মধ্যেই চলে এসেছে ছেলে আব্রামের জন্মদিন। ছেলেকে উদ্দেশ্য করে এই নায়িকা তার সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় রোববার সকালে লেখেন, ‘বাবা, এবার তোমার জন্মদিনের কোনো আয়োজনই আমি করতে পারলাম না। তোমার দিদা তোমার পাশে নেই। আমরা আর কখনো তোমার দিদার দেখা পাব না। তোমার মা হিসেবে আমি তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি, তুমি যেন তোমার দিদার আশা পূরণ করতে পারো। আমি যেন তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি। আপনারা যারা যারা আমার ছেলে জয়কে ভালোবাসেন, তারা সবাই আমার জয়ের জন্য আশীর্বাদ করবেন। আমার জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে। এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার।’
ছেলে আব্রামকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও পোস্ট দিয়েছেন ঢালিউড কিং বাবা শাকিব খান। ফেসবুকে পোস্টে আব্রামের সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন,
'আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও। তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে, যেমনটা এখনও আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।
Happy Birthday My Abram Khan Joy. Many more happy returns of the day. Always remember, your dad will forever be your HERO !!'
দেশের সিনেমার জনপ্রিয় তারকা শাকিব খান আর অপু বিশ্বাসের প্রেম ও বিয়ে নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ ছিল না। ২০১৭ সালের ১০ এপ্রিলে একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস।
সেই সময় অপু বিশ্বাস জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খানের সঙ্গে তাঁর গোপনে বিয়ে হয়েছে। বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন। শুধু ছেলে আব্রামের কারণে মাঝেমধ্যে দেখা হলেও কথা হয় না দুজনের। সেই বছর ২০১৭ সালে ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। তিন মাস পর তাঁদের বিচ্ছেদ কার্যকর হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop