x

বাংলার সময় জামালপুরে হত্যা মামলায় দুজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৭

২৭-০৯-২০২০, ১৫:৪১

জাহাঙ্গীর আলম

fb tw
জামালপুরে হত্যা মামলায় দুজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৭
10
জামালপুরের হত্যা মামলায় দুজনের মৃত্যুদণ্ড ও সাতজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার (২৭সেপ্টেম্বর) জেলা দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন এ রায় দেন।
মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলেন- আব্দুল খালেক ও ভুট্টু মিয়া। রায়ে মো. ছামিউল, মো.জহিজল, আব্দুর রশিদ, মো.কাশি, ফুলু মিয়া, মো. বিদ্যুৎ ও বাবলু মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে। চার জনকে বেকসুর খালাস দেয়া হয়েছে।
এছাড়াও রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই ভাইকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। একই সঙ্গে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তদের ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।
মামলার বিবরণে জানা গেছে, যুবক মো. রাসেল মিয়া ইসলামপুর উপজেলার পূর্ব শশারিয়া বাড়ি গ্রামের মৃত.মইন উদ্দিনের ছেলে। তিনি ঢাকায় রিকশা চালিয়ে জীবন চালাতেন। ২০০৭ সালের ২৬ ডিসেম্বর রাসেল মিয়ার সঙ্গে আসামিদের জুয়া খেলা নিয়ে সংঘর্ষ হয়। এ ঘটনার জের ধরে আব্দুল খালেক ও ভুট্টু মিয়া রাসেল মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে ২৮ ডিসেম্বর সকালে একটি আখক্ষেতে তার মরদেহ পাওয়া যায়।
ওইদিনই তার মা আছিয়া খাতুন বাদী হয়ে ইসলামপুর থানায় একটি হত্যা মামলা করেন। পাঁচ মাস তদন্ত শেষে ২০০৮ সালের ২৫ মে আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন। এ মামলায় ১৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়। দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় ঘোষণা করেছেন। রায়ে দুজনের মৃত্যুদণ্ড, সাত জনের যাবজ্জীবন কারাদণ্ড ও চার জনকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop