বাংলার সময় ‘শেখ হাসিনা ছিলেন বলেই করোনাকালেও না খেয়ে থাকতে হয়নি’

২৭-০৯-২০২০, ১৫:২৪

মফিজুর রহমান রিপন

fb tw
‘শেখ হাসিনা ছিলেন বলেই করোনাকালেও না খেয়ে থাকতে হয়নি’
12
করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রশংসা করে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন বলেই করোনা পরিস্থিতিতে দেশের কোনো মানুষকে না খেয়ে থাকতে হয়নি।
রোববার (২৭সেপ্টেম্বর) শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত দলের যৌথ বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়। বাংলাদেশের মানুষ তার উন্নয়ন কাজে খুশি। আর বেগম খালেদা জিয়া ক্ষমতায় থাকলে দুর্নীতি করে দেশের টাকা বিদেশে পাঠায়। এতিমের টাকা লুটপাট করে খায়। আর বিরোধী দলে থাকলে আগুন সন্ত্রাস করে পুড়িয়ে মানুষ হত্যা করে। তাই দেশের মানুষ বেগম জিয়া ও বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না।
এনামুল হক শামীম বলেন, জনবিচ্ছিন্ন হওয়া বিএনপি নেত্রী আজ আন্দোলনে ব্যর্থ হয়েই বিদেশি মাফিয়া চক্রের সঙ্গে হাত মিলিয়ে দেশ ধ্বংসের ষড়যন্ত্র করছেন।
সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাৎ হোসেন মুন্নু সরদারের সভাপতিত্বে হাজী শরীয়তউল্লাহ কলেজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা, শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসির উদ্দিন পাইক, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক সরদারসহ সখিপুর থানা আওয়ামী লীগ ও সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop