বিনোদনের সময় ‘ডুব’ নিয়ে এনসিবি’কে কী জানালেন রাকুলপ্রীত

২৬-০৯-২০২০, ১৯:৪৩

বিনোদন সময় ডেস্ক

fb tw
‘ডুব’ নিয়ে এনসিবি’কে কী জানালেন রাকুলপ্রীত
অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও জয়া সাহার সঙ্গে হোয়াটস অ্যাপে ‘ডুব’ নিয়ে রকুলপ্রীত সিংয়ের বিভিন্ন আলোচনার তথ্য পেয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর। এরপরই জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে রকুলপ্রীত’কে তলব করে তদন্তকারী দল। 
শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এনসিবি দফতরে হাজির হন রকুলপ্রীত। প্রায় সাড়ে ৩ ঘণ্টার জিজ্ঞাসাবাদে তিনি এনসিবির কাছে দাবি করেন,  ডুব মানে আসলে তামাকের সিগারেট।
রিয়ার সঙ্গে ডুব নিয়ে তার যে কথা হয়েছে, সেখানে তামাকের সিগারেট ছাড়া অন্য কোনও কিছুর কথা বলেননি তিনি। ডুব মানে কোনও মাদক নয়। জীবনে কখনও নিষিদ্ধ মাদক সেবন করেননি তিনি। তাই রিয়ার সঙ্গে বার বার সিগারেট নিয়েই তার আলোচনা হয়েছে।
অন্যদিকে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় রিয়া চক্রবর্তী দাবি করেছেন, রকুলের সঙ্গে ডুব নিয়ে যে আলোচনা হয়েছে, তা সম্পূর্ণটাই মাদক সংক্রান্ত বিষয় নিয়ে। 
রকুলের পাল্টা দাবি, গত কয়েক বছর ধরে রিয়া চক্রবর্তীর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই। তার সঙ্গে যখন শেষ কথা হয়, তখন ডুব মানে তামাকজাত সিগারেটের কথাই বলেছিলেন বলে জোর দাবি করেন রকুলপ্রীত।
রকুলের পাশপাশি দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশও দাবি করেন, ডুব মানে সিগারেটের কথাই বুঝিয়েছেন তিনি। মাদক নয়। 
সূত্র-জি২৪ ঘণ্টা

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop