বিনোদনের সময় ‘মাদক চ্যাট’ স্বীকার করলেন দীপিকা

২৬-০৯-২০২০, ১৬:০৮

বিনোদন সময় ডেস্ক

fb tw
‘মাদক চ্যাট’ স্বীকার করলেন দীপিকা
মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাইয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে এসেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এসেই প্রকাশ্যে দিলেন চাঞ্চল্যকর তথ্য। বলেছেন, ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে করা মাদকের চ্যাটটি সত্যি। এমনটাই জানিয়েছে ভারতের গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা। 
মূলত সুশান্ত সিং রাজপুতের হত্যার তদন্তে মাদক মামলায় দীপিকার নাম উঠে আসার কারণে অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছিল এনসিবি। দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশও একইদিন আবারও এনসিবির দফতরে আসেন। এরপর দু’জনকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এনসিবি সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে দীপিকা জানিয়েছেন মাদক নিয়ে চ্যাট ও আলোচনা করলেও তিনি নিজে মাদক নেননি কোনও দিন।
শনিবার (২৬ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয় সুশান্তের মাদক মামলার জন্য অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এনসিবির সদর দফতরে এসেছেন। দীপিকাকে মুম্বাইয়ের কোলাবা অ্যাপালো বন্দরের এভলিন গেস্ট হাউসে এনসিবি-র বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) দফতরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
দীপিকা উৎকণ্ঠায় ভোগেন বলে জিজ্ঞাসাবাদের সময় স্বামী রণবীর সিং তার সঙ্গে থাকতে চেয়েছেন বলে গতকাল শোনা গিয়েছিল। তবে এমন কোন অনুরোধ তাদের কাছে এসে পৌঁছায়নি বলে জানিয়েছেন তদন্তকারীরা। দীপিকা একাই এসেছেন জিজ্ঞাসাবাদের জন্য, তার সাথে রণবীরকে দেখা যায়নি।
একেবারে সাদামাটা পোশাকেই এনসিবি-র দফতরে এসেছেন দীপিকা। তারকা সুলভ কোনও আচরণ দেখা যায়নি তার মধ্যে। কালো চশমায় চোখও ঢেকে রাখেননি। বরং করোনাকালে সতর্ক বিধি মেনে মুখ ঢাকা ছিল মাস্কে। তিনি যে গাড়িতে এসেছেন সেটিও ছিলো একদম সাদামাটা। 
গাড়ির ব্যবহারে মানুষের ব্যক্তিত্ব ফুটে ওঠে, তা জানেন দীপিকা। তাই দামী গাড়িতে চড়ে জিজ্ঞাসাবাদের জন্য গেলে হয়তো নানান আলোচনা হতো সেটা এড়ানোর জন্যই তিনি সাধারণ গাড়ি বেছে নেন বলে মনে করা হচ্ছে। 
শনিবার (২৬ সেপ্টেম্বর) একইদিন এ মামলায় এনসিবির দফতরে হাজিরা দেওয়ার কথা অন্য দুই অভিনেত্রী সারা আলি খান এবং শ্রদ্ধা কাপূরেরও।
এর আগে, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। একইদিনে এনসিবি অফিসে গিয়ে কথা বলেছেন রকুলপ্রীত সিং। বিশেষ তদন্তকারী দলকে দেওয়া রকুলের কথা অ্যানালাইস করে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন এনসিবির ডিরেক্টর জেনারেল মুথা অশোক জৈন।
এদিকে, সুশান্ত মামলার গতিপ্রকৃতি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন অভিনেতার বাবার আইনজীবী বিকাশ সিং।
তিনি জানান, সুশান্তের পরিবার মনে করছে তার মৃত্যুর মামলাকে অন্য পথে ঘোরানো হচ্ছে। অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্স -এর চিকিৎসকরা বলেছেন শ্বাসরোধের ফলে সুশান্তের মৃত্যু হয়েছে। কিন্তু সিবিআই এ বিষয়ে এখনও পর্যন্ত কোন বিবৃতি জারি করেনি। ধীর গতিতে মামলা আগাচ্ছে বলে অসন্তোষ প্রকাশ করেন বিকাশ সিং।
শিব সেনা নেতা সঞ্জয় রাউত বলেন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাজ মাদক পাচার রোখা। তা না করে বলিউডের একের পর এক তারকাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাচ্ছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop