রাশিফল কর্কটের দাম্পত্য সুখের দিনে হিংসার আগুনে পুড়ে ছারখার তুলার সংসার

২৬-০৯-২০২০, ০৭:১৩

রাশিফল

fb tw
কর্কটের দাম্পত্য সুখের দিনে হিংসার আগুনে পুড়ে ছারখার তুলার সংসার
আজ ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: বাবার শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। সারাদিন পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমের জট খুলে যেতে পারে। রহস্য বিদ্যার বিষয়ে চিন্তা করতে পারেন। 
বৃষ: আজ কাজ কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আপনি অনেক এগিয়ে থাকবেন। কোনও শুভ খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।
মিথুন: অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। বাড়ির সবাই মিলে ভ্রমণের পরিকল্পনা। 
কর্কট: শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও দাম্পত্য সুখ থাকবে। নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়বে। করোনাকালে সাবধানে বাইরে চলাচল করুন।
সিংহ: বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য আসবেই হবে। কর্মক্ষেত্রে আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। প্রেমিকের ধমকে কুপোকাত হতে হবে। পারিবারিক অশান্তি বাড়তে পারে।
কন্যা: কোনো কারণে ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ প্রচুর পরিশ্রম হবে। তৃতীয় জনের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তির আশঙ্কা। আপনার ওপর প্রতিবেশীর অখুশি হবে। প্রেমের ব্যাপারে চাপ বাড়বে।
তুলা: বুদ্ধির ভুলে কোনো ভালো কাজ হাতছাড়া হতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বাড়বে। প্রিয়জনের কাছ থেকে কষ্ট পেতে পারেন। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বাড়বে। হিংসার আগুনে সংসার পুড়ে ছারখার হতে পারে।
বৃশ্চিক: জঠিল কোনো সমস্যার সমাধান হতে পারে। পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। দুপুরের পরে একটু সাবধানে গাড়ি চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়বে।
ধনু: পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। সম্পদ নিয়ে প্রতিবেশীর সঙ্গে ঝামেলার আশঙ্কা। গোপন রোগে ভুগতে হতে পারে।
মকর: শরীর একটু খারাপ থাকতে পারে। অতিরিক্ত আবেগ কাজে বিপত্তি ডেকে আনতে পারে। একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়ুবিক কারণে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যাবে।
কুম্ভ: উচ্চ শিক্ষিতদের জন্য ভালো খবর আসতে পারে। কর্মচারীকে নিয়ে নাজেহাল হতে হবে। দাম্পত্য জীবন সুখকর হলেও ঝামেলা থাকবে। সর্দি-জ্বরে ভুগতে হতে পারে।
মীন: কোনো সুখবর পেতে পারেন আজ। বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে। বেড়াতে গিয়ে অপদস্ত হওয়ার আশঙ্কা। উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় কোনো ঝামেলা থেকে মুক্তি মিলবে। সন্তানদের বায়নায় নাজেহাল হতে হবে। বাড়তি খরচের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop