বিনোদনের সময় উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী এসপি বালা মারা গেছেন

২৫-০৯-২০২০, ১৭:১৩

বিনোদন সময় ডেস্ক

fb tw
উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী এসপি বালা মারা গেছেন
না ফেরার দেশে চলে গেলেন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী এসপি বালা। তিনি ৪০ হাজেরেরও বেশি গানে সুর দিয়েছিলেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৭৪ বছর।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এসপি বালার ছেলে এসপি চরণ বলেন, ‘আমরা বাবা এসপিবি বৃহস্পতিবার দুপুর ১টা ৪ মিনিটে চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এসপিবি সবার। তিনি তার সংগীতেই বেঁচে থাকবেন।’
ভারতীয় সংবাদমাধ্যমগুলোর সূত্রে জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছিলেন থিরু এসপি বালা সুব্রামানিয়াম। শারীরিক অবস্থায় অবনতি ঘটলে গত ৫ আগস্ট চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি হন তিনি। শারীরিক অবস্থার গুরুতর অবনতি ঘটলে ১৪ আগস্টে তাকে লাইফসাপোর্টে নেয়া হয়। ৪ সেপ্টেম্বর তিনি করোনামুক্ত হন। করোনামুক্ত হলেও নিউমোনিয়ায় ভুগছিলেন তিনি। ২৫ সেপ্টেম্বর দুপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।
বালা সুব্রানিয়াম উপমহামহাদেশের ১৬ টি ভাষায় গান গেয়েছেন। তার পুরো নাম শ্রীপতি পণ্ডিতারাধ্যুলা। ভারতের শোবিজ অঙ্গনে তিনি 'এসপিবি' নামেই পরিচিত।  ৪০ হাজারের বেশি গান গেয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে স্থান করেন নেন এই কিংবদন্তি। তার সবচেয়ে বড় কৃতিত্ব হলো- সব বয়সের শ্রোতাদের কাছে তিনি সমধিক জনপ্রিয়।
উপমহাদেশের ১৬টি ভাষায় গান গেয়েছেন বালা সুব্রামানিয়াম। তার পুরো নাম শ্রীপতি পণ্ডিতারাধ্যুলা। ভারতের শোবিজ অঙ্গনে তিনি ‘এসপিবি’ নামেই পরিচিত। ৪০ হাজারের বেশি গান গেয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে স্থান করেন নেন এই কিংবদন্তি। তার সবচেয়ে বড় কৃতিত্ব হলো- সব বয়সের শ্রোতাদের কাছে তিনি সমধিক জনপ্রিয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop