বিনোদনের সময় জিজ্ঞাসাবাদের সময় দীপিকার পাশে থাকতে চান রণবীর

২৫-০৯-২০২০, ১৪:১৬

বিনোদন সময় ডেস্ক

fb tw
জিজ্ঞাসাবাদের সময় দীপিকার পাশে থাকতে চান রণবীর
বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে গোয়া থেকে মুম্বাইতে ফেরেন দীপিকা পাড়ুকোন। রণবীর সিংয়ের হাত ধরে মুম্বাই বিমানবন্দর থেকে হেঁটে যেতে দেখা যায় দীপিকাকে। সে ছবি প্রকাশ্যে আসতেই ভারত জুড়ে শোরগোল শুরু হয়ে যায়। শনিবার (২৬ সেপ্টেম্বর) এনসিবির অফিসে দীপিকা জিজ্ঞাসাবাদের জন্য হাজির হবেন।
শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ভারতীয় গণমাধ্যম জি নিউজ এর একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইতে হাজির হওয়ার পর শনিবার এনসিবির অফিসে হাজির হবেন দীপিকা। এনসিবির জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দীপিকার হাজির হওয়ার কথা থাকলেও পরে জানা যায় যে তিনি হাজির হবেন শনিবার। আর সেই অনুযায়ী চলছে প্রস্তুতি।
এদিকে, শনিবার এনসিবির জিজ্ঞাসাবাদের সময় দীপিকার স্বামী রণবীর সিং যাতে কেন্দ্রীয় সংস্থার অফিসের পাশে হাজির থাকতে পারেন, সে বিষয়ে তদন্তকারীদের কাছে অনুরোধ জানান অভিনেতা রণবীর। 
তিনি বলেন, 'দীপিকা মাঝেমধ্যেই উদ্বেগ, আতঙ্কে ভুগতে শুরু করেন।' সেই কারণেই স্ত্রীর জিজ্ঞাসাবাদের সময় এনসিবি অফিসের পাশে হাজির হওয়ার অনুমতি চেয়েছেন। তিনি দেশের একজন আইন মেনে চলা নাগরিক। তিনি জানেন, এই অনুরোধ একেবারেই অহেতুক। তবুও স্ত্রীর উদ্বেগ এবং আতঙ্কের কথা ভেবেই কেন্দ্রীয় সংস্থাকে ওই অনুরোধ জানিয়েছেন রণবীর।
এদিকে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি। দীপিকার ম্যানেজারের পাশাপাশি বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেত্রীর ম্যানেজারকেও শুক্রবার (২৫ সেপ্টেম্বর) জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop