বিনোদনের সময় মোদী এবং ট্রাম্পের কাতারে আয়ুষ্মান

২৪-০৯-২০২০, ২০:৪৯

বিনোদন সময় ডেস্ক

fb tw
মোদী এবং ট্রাম্পের কাতারে আয়ুষ্মান
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মধ্যে অনেক মিল থাকতে পারে। রাজনীতি, রাষ্ট্রনীতিসহ অনেক কিছুতেই তাদের মতাদর্শ এক হতে পারে। কিন্তু তাদের সঙ্গে তাদের সঙ্গে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার মিল কোথায়? অনেকের মনে জাগতে পারে এই প্রশ্ন। 'টাইম' এর এক তালিকায় প্রভাবশালী ব্যক্তি হিসেবে ট্রাম্প ও মোদির সাথে উঠে এসেছে আয়ুষ্মান খুরানার নাম।
‘টাইম’ সাময়িকী প্রকাশিত বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকার ‘আর্টিস্ট’ বিভাগে স্থান পেয়েছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। অস্কারজয়ী নির্মাতা বং জুন হো, মার্কিন গায়িকা সেলেনা গোমেজ, হ্যালসে, গায়ক দ্য উইকেন্ড, পরিচালক ফোবে ওয়েলার-ব্রিজের পাশে আয়ুষ্মান একমাত্র ভারতীয় শিল্পী।
‘টাইম ১০০’ নামে এই তালিকা প্রতিবছর তৈরি করে থাকে মার্কিন সাময়িকী ‘টাইম’। এতে স্থান পান বিভিন্ন ক্ষেত্রে প্রভাব বিস্তার করা ব্যক্তিত্বরা। এবারও ‘পাইওনিয়ার’,‘আর্টিস্ট’, ‘লিডার’, ‘টাইটান’, ‘আইকন’ নামের বিভাগগুলোর আওতায় ১০০ ব্যক্তির নাম ঘোষণা করা হয়েছে। শিল্পী থেকে শুরু করে চিকিৎসক, রাজনীতিক সবাই এই তালিকায় স্থান পেয়েছেন।
এ বছরের ‘টাইম ১০০’ তালিকায় আরও নাম উঠেছে গুগলের সিইও সুন্দর পিচাই, অস্কারজয়ী সংগীতশিল্পী জন লেজেন্ড, যুক্তরাষ্ট্রের শীর্ষ সংক্রামক রোগবিশেষজ্ঞ অ্যান্থনি ফাউসি, মার্কিন রাজনীতিক কমলা হ্যারিসের নাম।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop