বাংলার সময় বড়াইগ্রাম আ.লীগ সভাপতি হত্যা মামলার রায়ে হতাশ পরিবার

২৪-০৯-২০২০, ১৭:২৩

নাটোর প্রতিনিধি

fb tw
বড়াইগ্রাম আ.লীগ সভাপতি হত্যা মামলার রায়ে হতাশ পরিবার
নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মুক্তিযোদ্ধা ডা. আয়নাল হক হত্যা মামলায় রাষ্ট্র পক্ষ উচ্চ আদালতে আপিল করেছেন বলে জানিয়েছেন নিহতের পরিবার। নিম্ন আদালতের রায়ে হতাশা প্রকাশ করে নিহতের স্বজনরা সংবাদ সম্মেলনে বলেন, উচ্চ আদালত থেকে ন্যায় বিচার পাবেন।
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে বনপাড়া বাজারে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ দাবি জানান ডা. আয়নাল হকের ছেলে বনপাড়া পৌরসভার মেয়র জাকির হোসেন এবং তার স্ত্রী ও মামলার বাদী নাজমা বেগম।
সংবাদ সম্মেলনে তারা বলেন, ১৮ বছর পর গত ২১ সেপ্টেম্বর এ মামলার রায়ে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত থেকে জীবিত ১৩ আসামির মধ্যে ২ জনকে মৃত্যুদণ্ড দিয়ে বাকি ১১ জনকে খালাস দেয়া হয়। এতে তারা ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন বলে দাবি করেন। বুধবার তাদের হয়ে রাষ্ট্র পক্ষ উচ্চ আদালতে আপিল করেছেন জানিয়ে উচ্চ আদালত থেকে ন্যায় বিচার প্রত্যাশা করেন তারা। সংবাদ সম্মেলনে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
২০০২ সালের ২৮ মার্চ কুপিয়ে জখম করার পরদিন মৃত্যু হয় আয়নাল হকের। এই ঘটনায় ২৯ মার্চ নিহতের পুত্রবধূ নাজমা বেগম ১৭ বিএনপির নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা করেন। মামলার ৪ অভিযুক্ত মামলা চলাকালে মৃত্যু বরন করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop