Close (x)

বাংলার সময় সাভারে চার ফার্মেসিতে র‍্যাবের অভিযান

২৪-০৯-২০২০, ১৩:৩৩

ওয়েব ডেস্ক

fb tw
সাভারে চার ফার্মেসিতে র‍্যাবের অভিযান
সাভার হেমায়েতপুরের ৪টি পৃথক ফার্মেসিকে অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ওষুধ বিক্রয়ের অভিযোগে ৪ লক্ষ ৫০ হাজার টাকা অর্থদণ্ড করেছে র‍্যাব এর ভ্রাম্যমাণ আদালত।
সাভার থানার হেমায়েতপুর এলাকায় ওষুধ প্রশাসনের অনুমোদন ব্যতীত ও আমদানি নিষিদ্ধ বিভিন্ন প্রকার ওষুধ মজুদ ও বিক্রয়ের অপরাধে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান এর নেতৃত্বে বুধবার (২৩ সেপ্টেম্বর) মোবাইল কোর্ট পরিচালনা করে। 
এসময় আল মদিনা ফার্মেসির মালিক জয়নালকে (৩০) দেড় লক্ষ টাকা, স্টার ফার্মেসীর মালিক মহিউদ্দিন শেখ আসলাম (৩১)’কে দুই লক্ষ টাকা এবং  সোহেল মেডিসিন কর্নারের মালিক এস এম কামরুজ্জামান (৩৮)’কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও আয়েশা মেডিকেল হল এর ম্যানেজার মো. আবু সাঈদকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়াও উক্ত সকল ফার্মেসি হতে বিভিন্ন প্রকার বিক্রয় নিষিদ্ধ অবৈধ ওষুধ জব্দ করা হয় এবং বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। জব্দকৃত মালামালের সর্বমোট আনুমানিক মূল্য ১ লক্ষ টাকা।
ভবিষ্যতে জনস্বাস্থ্যের সুরক্ষার্থে র‌্যাবের এ ধরনের অনুমোদনহীন নকল ঔষধ প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে বলে জানায় প্রশাসন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop