খেলার সময় বোলারদের দাপটে মুম্বাইয়ের জয়

২৪-০৯-২০২০, ১০:৩৩

খেলার সময় ডেস্ক

fb tw
বোলারদের দাপটে মুম্বাইয়ের জয়
রোহিত শর্মার ঝড়ো ব্যাটিং, এরপর বোলারদের দাপুটে পারফরমেন্স। এই দুয়ের সমন্বয়ে জয়ের মুখ দেখলো মুম্বাই ইন্ডিয়ান্স। নিজেদের দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ৪৯ রানের ব্যবধানে হারিয়েছে রোহিতের দল। 
মুম্বাইয়ের দেয়া ১৯৬ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভালো হয়নি কলকাতার। তারা দলীয় ২৫ রানের মধ্যে দুই ওপেনার সুনীল নারিন এবং শুভমন গিলের উইকেট হারায়। তৃতীয় উইকেটে অধিনায়ক দীনেশ কার্তিককে নিয়ে ৪৬ রানের জুটি গড়েন নীতিশ রানা। তবে বড় স্কোর গড়তে পারেননি। কার্তিক ৩০ এবং রানা ২৪ রান করে ফিরে যান।
দলের বিপদে হাল ধরতে ব্যর্থ হয়েছেন ইয়ন মরগান এবং আন্দ্রে রাসেলও। মরগান ফিরে যান ১৬ রান করে। আর হার্ডহিটার রাসেলর ব্যাট থেকে আসে ১১ রান। তবে শেষ দিকে ব্যাট হাতে ঝড় তোলেন প্যাট কামিন্স। ১২ বলে ৪টি ছক্কা আর ১ চারে খেলেন ৩৩ রানের ক্যামিও ইনিংস।
শেষ পর্যন্ত কলকাতার ইনিংস থামে ৯ উইকেটে ১৪৬ রানে। মুম্বাইয়ের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন, রাহুল চাহার এবং জাসপ্রিত বুমরাহ। 
এর আগে টসে জিতে মুম্বাইকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান নাইট রাইডার্স অধিনায়ক কার্তিক। ব্যাটিংয়ের শুরুতেই ওপেনার কুইন্টন ডি ককের উইকেট হারায় মুম্বাই। তবে অন্য প্রান্তে ঝড় তোলেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। দ্বিতীয় উইকেট জুটিতে যাদবকে নিয়ে রোহিত যোগ করেন ৯০ রান। এই জুটিই বড় সংগ্রহের দিকে নিয়ে যায় মুম্বাইকে। 
রোহিত ৫৪ বলে ৮০ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন। যাদব করেন ২৮ বলে ৪৭ রান। এছাড়া পান্ডিয়া, পোলার্ডের দৃঢ়তায় ১৯৫ রানের চ্যালেঞ্জিং স্কোর পায় মুম্বাই। কলকাতার হয়ে মভি নেন ২ টি উইকেট। ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জিতেছে মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop