খেলার সময় ৭ বছরে যেটি হয়নি এবার সেটিই হলো কলকাতা নাইট রাইডার্সের!

২৪-০৯-২০২০, ০১:০০

খেলার সময় ডেস্ক

fb tw
৭ বছরে যেটি হয়নি এবার সেটিই হলো কলকাতা নাইট রাইডার্সের!
পুরো আসরটা যেমনই যাক না কেন, নিজেদের প্রথম ম্যাচে জয় পায় কলকাতা নাইট রাইডার্স। গেল ৭ আসরের সবগুলোতে নিজেদের ১ম ম্যাচে জয় পেয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। তবে এবার আর সেটি ধরে রাখতে পারলোনা তারা।
নিজেদের প্রথম ম্যাচেই হোঁচট খেলো কলকাতা নাইট রাইডার্স। মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে ৪৯ রানে হারলো ম্যাককালাম বাহিনী। প্রথমে ব্যাট করে রোহিত শর্মার ব্যাটিং দৃঢ়তায় ১৯৫ রান করে মুম্বাই। জবাবে, ৯ উইকেটে ১৪৬ রান তুলতেই থামে নাইটরা।
টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় কলকাতার অধিনায়ক দিনেশ কার্তিক। শুরুটাও ভালো হয় নাইট বোলারদের। শিভাম মাভির প্রথম ওভারেই উইকেট ছুঁড়ে আসেন কুইন্টন ডি কক। কিন্তু সেখানেই শেষ হয়ে যায় নাইটদের প্রতিরোধ। সূর্যকুমারকে নিয়ে দলের হাল ধরেন রোহিত শর্মা। দুজনের ব্যাটে রানের বন্যা ছুটে শেখ জায়েদ স্টেডিয়ামে। রাসেল, নারিন, কামিন্স কেউই লাগাম টানতে পারেন নি মুম্বাইয়ের। পরে, সূর্য ৪৭ রানে আউট হলেও ৮০ রান করে ফিরেন রোহিত। দলের স্কোরবোর্ডে রান ১৯৫। 
জবাব দিতে নেমে শুরুটা যাচ্ছেতাই হয় নাইট রাইডার্সের। ২৫ রানে ফিরে যান দুই ওপেনার শুভমান গিল এবং সুনিল নারিন। পরে কার্তিক আর রানা চেষ্টা করলেও, ব্যর্থ হয়েছেন দুজনই। আশা দেখিয়ে ফিরে যান আন্দ্রে রাসেল। ব্যাট হাতে ঝড় তুলেছিলেন অজি পেসার প্যাট কামিন্স। ১২ বলে ৩৩ রান করে আউট হয়ে যান তিনি। এরপর আর কেউই বুমরাহ-বোল্টদের সামাল দিতে পারেনি। ফলে নিজেদের ১ম ম্যাচেই হারের দেখা পেল নাইট বাহিনী। আর উদ্বোধনী ম্যাচে হারের পর, নিজেদের ২য় ম্যাচে এসে জয়ের দেখা পেল রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop