খেলার সময় অনুশীলনে ক্যামেরা ভাঙলেন আন্দ্রে রাসেল (ভিডিও)

২৩-০৯-২০২০, ১১:১০

খেলার সময় ডেস্ক

fb tw
অনুশীলনে ক্যামেরা ভাঙলেন আন্দ্রে রাসেল (ভিডিও)
টি টোয়েন্টি মানেই যেন চার-ছক্কার ফুলঝুরি। বিশেষ করে ওয়েস্ট ইন্ডিজের হার্ডহিটারদের পারফরমেন্স থাকে নজরকাড়া। তাদের ওপরেই বেশি আগ্রহ থাকে ক্রিকেটপ্রেমীদের। তারা হয়ে ওঠেন প্রতিপক্ষ ব্যাটসম্যানের জন্য মূর্তিমান আতঙ্ক।   
ক্রিকেটের সংক্ষিপ্ত ফরমেটে যে কজ'ন ক্যারিবিয় ব্যাটসম্যানের নাম সামনে আসে তাদের মধ্যে অন্যতম একজন আন্দ্রে রাসেল। মারকুটে ব্যাটিংয়ের জন্য তার জুড়ি মেলা ভার। প্রতিপক্ষ বোলারদের ব্যাট হাতে শাসন করাই যেন তার কাজ। 
এই বিধ্বংসী রূপ যেন বেড়ে যায় আইপিএলে। এই টুর্নামেন্টে আগ্রাসী ভূমিকায় দেখা যায় ক্যারিবীয় এই তারকা খেলোয়াড়কে। দুর্দান্ত স্ট্রাইক রেটে দৃষ্টিনন্দন ব্যাটিং পরিদর্শন করে মাতিয়ে রাখেন দর্শকদের। কলকাতা নাইট রাইডার্সের হয়ে ব্যাট হাতে তিনি যখন দাঁড়ান তখন প্রতিপক্ষের বোলাররা কিছুটা হলেও সমীহ করেন।
সেই দৃষ্টিনন্দন ব্যাটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। আর এই অনুশীলনেই বিপত্তি বাধিয়ে বসলেন এই হার্ড হিটার ব্যাটসম্যান। অনুশীলনের সময় ভেঙ্গে দিয়েছেন ক্যামেরার গ্লাস। যা দিয়ে অনুশীলনের ভিডিও ধারণ করা হচ্ছিল। তবে ইচ্ছে করে ভাঙেননি। বল মারতে গিয়েই এই বিপত্তি ঘটে। 
এমনই একটি ভিডিও নিজেদের টুইটারে প্রকাশ করেছে কলকাতা নাইট রাইডার্স। সেখানে দেখা গেছে, অনুশীলনের সময় ব্যাট করতে গিয়ে ক্যামেরার গ্লাস ভেঙ্গে ফেলেন এই ব্যাটসম্যান।
এর আগে ছক্কা মেরে নিজের গাড়ির গ্লাস ভেঙেছিলেন আইরিশ অলরাউন্ডার কেভিন ও'ব্রায়েন। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop