Close (x)

বাংলার সময় ভাঙ্গুড়ায় আখ তোলার অপরাধে স্কুলছাত্রকে মারধর

২৩-০৯-২০২০, ১০:১৮

সৈকত আফরোজ

fb tw
ভাঙ্গুড়ায় আখ তোলার অপরাধে স্কুলছাত্রকে মারধর
পাবনার ভাঙ্গুড়ায় ক্ষেত থেকে আখ তোলার অপরাধে আবু হানিফ (১৩) নামের এক স্কুলছাত্রকে পিটিয়ে আহত করেছে আখক্ষেতের মালিক নুর বক্স নামে একব্যক্তি।
সোমবার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের হরিহরপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত আবু হানিফ ওই গ্রামের সাইদুল ইসলামের ছেলে। সে  অষ্টমনিষা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। এ ঘটনায় তার চাচা শরৎ মোল্লা বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, হরিহরপুর গ্রামের বাসিন্দা সাইদুল ইসলামের ছেলে আবু হানিফ ঘটনার দিন দুপুরের দিকে পাশের নদীতে গোসল করতে যায়। গোসল করতে গিয়ে নদীর পাশে নুর বক্সের আখ ক্ষেতের ভেতর দিয়ে প্রবাহিত হওয়া বৃষ্টির পানিতে মাছ ধরতে যায়। মাছ ধরার পাশাপাশি ওই আখের জমি হতে একটি আখ হাতে নিয়ে বের হয়ে আসে সে।
এমন সময় আবু হানিফকে ধরে নুর বক্স তার হাত বেঁধে আখ দিয়েই বেধড়ক পেটাতে থাকে। এ সময় আবু হানিফের মা খবর পেয়ে ছেলেকে রক্ষা করার জন্য ছুটে যান। সেখানে মা রাশিদার সামনেই ছেলেকে অকথ্য ভাষা ব্যবহার করে লাঠি দিয়ে আরও বেশ কয়েকটি আঘাত করে।
 
ঘটনার সময় অনেক এলাকাবাসী দেখলেও কেউই তাকে ছাড়াতে এগিয়ে আসেনি বলেও কান্নাজড়িত কন্ঠে অভিযোগ করেন তার মা রাশিদা খাতুন। পরে আহত অবস্থায় আবু হানিফকে উদ্ধার করে তার পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।
এ ঘটনায় তার চাচা শরৎ মোল্লা বাদী হয়ে ওই দিন সন্ধ্যার দিকে ভাঙ্গুড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগের সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop