রাশিফল সারাদিন ফুর্তি করবে মিথুন, ভ্রমণে যাবে বৃষ

২৩-০৯-২০২০, ০৯:২৫

রাশিফল

fb tw
সারাদিন ফুর্তি করবে মিথুন, ভ্রমণে যাবে বৃষ
আজ ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)
বাড়িতে অতিথির আগমন হবে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। সাংবাদিক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজে সকালের দিকে কিছু ঝামেলা হবে। দুপুর থেকে সাংসারিক কাজে ব্যস্ত হতে পারেন। আত্মীয়দের সাহায্য প্রাপ্তির যোগ প্রবল। যানবাহন ক্রয় করতে পারেন।
বৃষ (২১ এপ্রিল - ২১ মে)
আজ ভ্রমণ শুভ। সঞ্চয়ে অগ্রগতি হবে না। বকেয়া টাকা আদায় করতে বল প্রয়োগ করতে হবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো বেচাকেনার সুযোগ পাবেন। দুপুরের পর বিদেশ থেকে ভালো সংবাদ আসতে পারে। 
মিথুন (২২ মে – ২১ জুন)
সারাদিন খুব ফুর্তিতে কাটবে আপনার। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনো বন্ধুর পরামর্শ পেতে পারেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফল হওয়ার যোগ। দুপুরের দিকে বকেয়া ধন লাভের সুযোগ আসবে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। 
কর্কট (২২ জুন – ২২ জুলাই)
শেয়ারে বিনিয়োগ করবেন না। রেন্টাকারের ব্যবসায়ীরা কিছু আয় রোজগার করতে পারবেন। ট্রান্সপোর্ট ও পরিবহন ব্যবসায় কিছু উটকো ঝামেলা দেখা দিতে পারে। দুপুর থেকে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। দাম্পত্য সুখ-শান্তি ফিরে পাবেন।
সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আজ কারো উপকার করলে প্রতিদান পাবেন। ব্যবসায়ীক কাজের উদ্দেশ্যে দূরের যাত্রার যোগ। বন্ধুদের সঙ্গে কিছু ভুল বোঝাবুঝির অবসান হবে। বাড়িতে বড় ভাই-বোনের আগমন হতে পারে। কোনো ভাই-বোনের অসুস্থতার কারণে ব্যয় হতে পারে। বকেয়া বেতন পেতে পারেন।
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আজ বেকারদের ইন্টারভিউ সফল হবে। রাজনৈতিক কর্মকাণ্ড বা সাংগঠনিক কর্মকাণ্ডে অংশ নিতে পারেন। আপনার প্রতিপক্ষরা আপনার ক্ষতি করার চেষ্টা করেও ব্যর্থ হতে পারে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পিতার সঙ্গে কিছু ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে।
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
প্রিয়জনের প্রতি বিশেষ যত্ন দিন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কিছুটা ঝামেলায় পড়তে পারেন। বৈদেশিক কাজকর্মে অনাকাঙ্ক্ষিত বাধা-বিপত্তি দেখা দেবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সফল হবেন। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বিদেশ যাত্রায় বাধা বিপত্তি।
বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আজ সকাল সকাল পাওনাদারের তাগাদা পেতে পারেন। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করতে হবে। দ্রুতগতির যানবাহন এড়িয়ে চলুন। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে। জীবন সাথীর আয় রোজগারে বাধা বিপত্তি দেখা দেবে।
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
দাম্পত্য কলহ আজ বাড়তে পারে। ব্যবসায়ী কাজে দূরে কোথাও যাত্রার যোগ। জীবন সাথীর কাছ থেকে কোনো আঘাত পেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায়ীদের সময় ভালো যাবে না। কোনো বন্ধুর দ্বারা অপমানিত হবার আশঙ্কা।
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
হঠাৎ কেউ আপনাকে আজ চমকে দিতে পারে। বন্ধু বা আত্মীয়দের সঙ্গে কোনো শত্রুতার আশঙ্কা। চাকরি সংক্রান্ত কাজে আশাহত হতে পারেন। বয়স্কদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো ধরনের ভাইরাস বা ব্যাকটেরিয়ার সংক্রামণে ভুগতে পারেন।
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আজ প্রেম শুভ। সন্তানের পড়াশোনা ও শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা দুশ্চিন্তায় ভুগতে পারেন। ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত সাংগঠনিক আলোচনায় অংশ নিতে হবে। সৃজনশীল পেশাজীবী ও শিল্পকলার সাথে জড়িতদের কাজে কিছু অগ্রগতি হতে পারে। তবে রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে সময় ভালো যাবে না।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আজ ভ্রমণ শুভ। মায়ের সঙ্গে ভুল বুঝাবুঝির আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়র সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝামেলা হবে। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে না। যানবাহন নিয়ে কিছুটা বেকায়দায় পড়তে পারেন। জমি ভূমি বা আবাসন সংক্রান্ত কাজে সাফল্য আশা করতে পারেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop