বাংলার সময় একদিনেই মহেশখালীতে ৪ জনের লাশ উদ্ধার

২২-০৯-২০২০, ২৩:০১

সুজাউদ্দিন রুবেল

fb tw
একদিনেই মহেশখালীতে ৪ জনের লাশ উদ্ধার
কক্সবাজারের মহেশখালীতে একদিনে বিচ্ছিন্ন ঘটনায় চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) উদ্ধার হওয়া এসব লাশের মধ্যে একজনের পরিচয় পাওয়া না যায়নি।
মহেশখালী থানার পরিদর্শক দিদারুল ফেরদৌস জানান, গত ২০ সেপ্টেম্বর বাঁকখালী মোহনায় মাছ ধরার ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী বোট থেকে পড়ে তোফাইল মাহমুদ নামে একজন নিখোঁজ হয়। পরে মঙ্গলবার সকালে তার মরদেহ সোনাদিয়া উপকূল থেকে উদ্ধার করা হয়। তোফাইল ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীর পাড়ার নাগু মিয়ার ছেলে ও চট্টগ্রাম কলেজের ছাত্র। লাশটি উদ্ধার করে পুলিশ পরিবারের কাছে হস্তান্তর করেছে।
এদিন দুপুরে ছোট মহেশখালীর মুদিরছড়া প্যারাবনে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। লাশটির পরিচয় পাওয়া যায়নি। তবে আনুমানিক বয়স ৪৫ ও গায়ে ছিল হাফ প্যান্ট ও ফুলহাতা গেঞ্জি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লাশটি কোনো জেলের।
এদিকে মহেশখালী উপজেলার গোরকঘাটা চরপাড়া থেকে দেলোয়ার হোসেন নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়। তিনি দুইদিন আগে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ছিলেন। পরে মঙ্গলবার বিকেলে লাশটি উদ্ধারের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। দেলোয়ার হোসেন কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা এলাকার মৃত নুরুল আমিনের ছেলে।
অপরদিকে মঙ্গলবার সকালে মহেশখালীর গোরকঘাটা বাবু দীঘিতে গোসল করতে নেমে আলো রাণী নামে এক নারী ডুবে যায়। পরে তার মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতার কারণে গোসল করতে নেমে ওই নারী মারা যান।
পরিদর্শক দিদারুল ফেরদৌস জানান, চারটি মরদেহের মধ্যে তিনটি যথাযথ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি লাশটি কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop