খেলার সময় আইপিএলে রেকর্ড দর্শক!

২২-০৯-২০২০, ১৮:৪৪

খেলার সময় ডেস্ক

fb tw
আইপিএলে রেকর্ড দর্শক!
করোনা পরিস্থিতিকে মোকাবিলা করেই আরব আমিরাতের মাঠে শুরু হয়েছে ১৩তম আইপিএল আসর। তবে অন্য আসরগুলোর মতো এবার নেই চিরচেনা সেই দর্শক উন্মাদনা। নেই গ্যালারির উচ্ছ্বাস। দর্শকশূন্য স্টেডিয়ামেই অনুষ্ঠিত হচ্ছে খেলা।   
মাঠে যেতে মানা। কিন্তু তাই বলে থেমে থাকবে দর্শকদের আইপিএল দেখা। না, মাঠে না গেলেও ঘরে বসেই চার-ছক্কার উইলোবাজির স্বাদ নিচ্ছেন ক্রিকেটপ্রেমিরা। প্রতিবছরের মতো এ বছরও টিভি এবং অনলাইনে মানুষ উপভোগ করছে আইপিএলের চলতি আসর। তবে সে সংখ্যা বেড়েছে কয়েকগুণ। 
বিসিসিআই'র পক্ষ থেকে জানানো হয়েছে এবারের আইপিএলের উদ্বোধনী ম্যাচটি উপভোগ করেছেন রেকর্ড পরিমাণ দর্শক। প্রায় ২০ কোটি দর্শক ভার্চুয়াল মাধ্যমে উপভোগ করেছে চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ানসের ম্যাচটি।
বিসিসিআই সেক্রেটারি জয় শাহ এক টুইটার বার্তায় এ বিষয়ে বলেন, 'আইপিএলের উদ্বোধনী ম্যাচ একটি নতুন রেকর্ড গড়েছে। ২০ কোটি মানুষ এই ম্যাচটি উপভোগ করেছে। আর কোনো দেশের লিগে এমনটা হয়নি।'
এবার দ্বিতীয়বারের মতো ভারতের বাইরে অনুষ্ঠিত হচ্ছে আইপিএল। ভারতের করোনা পরিস্থিতি বিবেচনায় ফ্র্যাঞ্চাইজি লিগটির ১৩তম আসর সরিয়ে নেয়া হয়েছে সংযুক্ত আরব আমিরাতে। এর আগে ২০০৯ সালে আইপিএলের দ্বিতীয় আসরটি অনুষ্ঠিত হয়েছিল দক্ষিণ আফ্রিকায়। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop