বাংলার সময় মৃত্যুশূন্য ৪টি দিন দেখল সিলেট

২২-০৯-২০২০, ১৫:২৯

ওয়েব ডেস্ক

fb tw
মৃত্যুশূন্য ৪টি দিন দেখল সিলেট
দেশব্যাপী ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকেই প্রায় প্রতিদিনই মৃত্যু হয়েছে সিলেটে। তবে এবার সিলেটে রেকর্ড টানা চার দিন কেউ মারা যাননি প্রাণঘাতী এ ভাইরাসে।
এ স্বস্তির রেকর্ডের সঙ্গে আছে সংক্রমণ কমে আসার সুখবরও। টানা চার দিন করোনায় আক্রান্তের সংখ্যাও তুলনামূলক কম। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।
এর আগে সিলেট বিভাগে একদিনে সর্বোচ্চ ৬ জনেরও মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
স্বাস্থ্য বিভাগ সিলেটের তথ্য বিশ্লেষণে দেখা যায়, গত ১৮, ১৯, ২০ ও ২১ সেপ্টেম্বর এ চারদিন সিলেট বিভাগে করোনাভাইরাসে কারো মৃত্যু হয়নি। গত ১৭ সেপ্টেম্বর মারা গেছেন দুই জন। এর মধ্যে সিলেট জেলার একজন ও অপরজন হবিগঞ্জ জেলার। এই দুজনকে নিয়ে সিলেট বিভাগে করোনায় মোট মৃতের সংখ্যা ২১১ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৫৩ জন। এছাড়া সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারে ২১ জন মারা গেছেন।
গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৪৭ জন। এরমধ্যে সিলেটের ৩৮, সুনামগঞ্জের ৩ ও হবিগঞ্জের ৬ জন।
এ নিয়ে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২ হাজার ৩৭৯ জন। এরমধ্যে সিলেটে ৬ হাজার ৬৮৬, সুনামগঞ্জে ২ হাজার ৩০২, হবিগঞ্জে ১ হাজার ৭২৩ ও মৌলভীবাজার জেলায় একহাজার ৬৬৮ জন। এ অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে বর্তমানে বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন ৯২ জন। এরমধ্যে সিলেটে ৬৬, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ৯ জন।
গত ২৪ ঘণ্টায় এ বিভাগের চার জেলায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৪৬ জন। এরমধ্যে সিলেটে ১৫, সুনামগঞ্জে ২৮ ও মৌলভীবাজারে ৩ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৯ হাজার ৯৭৬ জন। এরমধ্যে সিলেটে ৫ হাজার ১৬৮, সুনামগঞ্জে ২হাজার ৩৫, হবিগঞ্জে ১ হাজার ২৬৯ ও মৌলভীবাজারে ১ হাজার ৫০৪ জন।
বর্তমানে সিলেট বিভাগে আক্রান্ত করোনা রোগী রয়েছেন ২ হাজার ১৯২ জন। বাকি ৯ হাজার ৯৭৬ জন সুস্থ  হয়েছেন। আর ২১১ জন করোনায় মারা গেছেন।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop