রাশিফল মেষের প্রেমে আনন্দের দিনে বিবাহ নিয়ে অশান্তিতে সিংহ

২২-০৯-২০২০, ০৮:২৫

রাশিফল

fb tw
মেষের প্রেমে আনন্দের দিনে বিবাহ নিয়ে অশান্তিতে সিংহ
আজ ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: আজ একটু সময়ের অপেক্ষা করুন ভাল ফল পাবেন। তবে ব্যবসার দিকে কোন অশান্তি বাধতে পারে। আপনার বুকের কোন সমস্যা বৃদ্ধি পেতে পারে। পরিবারের কারুর শরীর নিয়ে চিন্তা হতে পারে। পড়াশোনার জন্য দূরে ভ্রমণ করতে হতে পারে। যেকোন দিক দিয়ে অর্থ আসতে পারে। প্রেমের ব্যপারে মানসিক আনন্দ পেতে পারেন।
বৃষ: আপনার কোন কারণে প্রিয়জনের মনে আঘাত লাগতে পারে। আজ জলপথে ভ্রমণ ভাল হবে না বিপদ আনতে পারে। ব্যবসার দিকে শত্রুর জন্য ব্যবসার ক্ষতি হতে পারে। বাড়তি কোন আয় করতে গিয়ে বিপদ বৃদ্ধি পেতে পারে। শিল্পীদের জন্য ভাল সময় হতে পারে। প্রেমের ব্যপারে মনে অবসাদ বাড়তে পারে। বাড়িতে কোন শুভ কাজ হতে পারে। পড়ে থাকা কোন কাজ করে ফেলুন। পেটের কোন সমস্যা বাড়তে পারে।
মিথুন: আজ সারা দিন আনন্দের ভিতর দিয়ে কাটতে পারে। বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন। ব্যবসায় খুব ভাল সুযোগ আসতে পারে। আজ কোন কঠিন সমস্যার সমাধান হতে পারে। নতুন কোন কাজের দিকে ঝোঁক বৃদ্ধি পেতে পারে। আপনার কোন হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পাবেন। আপনি আজ লোকের কাছে গুরুত্ব পাবেন। শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে।
কর্কট: প্রিয়জনের কোন খবর না পাওয়ার জন্য মন খারাপ থাকতে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা আছে। আজকের দিনটি ভাল-খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছে কোন ভ্রমণ হতে পারে। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতির সুযোগ থাকবে। বাড়তি কোন কাজের চাপ আসতে পারে। আজ কোন জটিল ব্যাধি থেকে মুক্তির উপায় পেতে পারেন। ধর্ম ব্যপারে অর্থ সাহায্য করতে হতে পারে।  
সিংহ: সকালের দিকে ব্যবসায় মন্দা হতে পারে। বিবাহের ব্যপারে অশান্তি বাড়তে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা ভাল লাগবে না। বিকালের দিকে শুভ পরিবর্তন হতে পারে। বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রেমে অশান্তি বিচ্ছেদ আনতে পারে। চাকরির স্থানে কাজের চাপ নিয়ে চিন্তায় থাকবেন।
কন্যা: অতিরিক্ত উদাসীনতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। একাধিক ভাল পথে আয় বৃদ্ধির আলোচনা বাড়িতে হতে পারে। ভূ-সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য খরচ বাড়তে পারে। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা বজায় রাখুন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা আছে। আজ কোন না কোন দিক থেকে গুরুজনের সাহায্য পেতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোন কারনে আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ভোগ-বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। 
তুলা: আপনার অন্য মানুষদের প্রশংসা করে সাফল্য ভোগ করতে পারেন। আপনার প্রণয়ী প্রতি আপনার উদ্বেগহীন মনোযোগ বাড়িতে উত্তেজনা সৃষ্টি পারে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলোচনার সময় আপনার চোখ কান খোলা রাখুন আপনি কোন মূল্যবান উপদেশ বেছে নিতে পারেন।  আজ ভ্রমণে বাড়তি সতর্কতা নিতে হবে। আপনার স্ত্রী আজ তার নিজের কাজ নিয়ে খুব বেশী মনোযোগ থাকবেন, যা আপনাকে খুব হতাশ বোধ করাবে।
বৃশ্চিক: সকাল দিকে মাথাভার থাকতে পারে। আজ বন্ধুরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ থাকবে। ব্যবসায় আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীন চেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি বাধতে পারে। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার আশঙ্কা আছে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে।
ধনু: আপনি নতুন কোনো সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হওয়ার সিদ্ধান্ত নিতে পারে। আজ সব কাজ খুব যত্ন সহকারে করতে হবে। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কারোর প্ররোচনায় পা দিলে বিপদ আসতে পারে। আপনার কোনো উদ্দেশ্য সিদ্ধি হতে পারে। সকালের দিকটা ভাল চললে বিকেলটা খুব একটা ভালো নয়।
মকর: সম্পত্তি ব্যাপারে কোনো চাপ আসতে পারে। কর্মে অন্যদিনের তুলনায় আজ খরচ একটু বাড়তে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক শান্তি ঠিক থাকবে না। বাড়িতে নতুন কোনো অতিথি আসতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা আছে। আজ শত্রুর সঙ্গে কোন চুক্তিতে আপনি জিততে পারেন।
কুম্ভ: ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের জন্য আনন্দ হবে। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসার সম্ভাবনা আছে। সম্পত্তির অধিকার চাওয়ায় ভাইয়ে ভাইয়ে বিবাদ বাধতে পারে। জলপথে বিপদ হতে পারে। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুরনো রোগের উৎপাত বাড়তে পারে। বাড়তি কোনো খরচ চিন্তা বৃদ্ধি করবে। ব্যবসার দিকে মন্দা যাবে। 
মীন: ভ্রমণের কোনো পরিকল্পনা নষ্ট হতে পারে। দাম্পত্য কলহ বাধার আশঙ্কা আছে। আইনি কোনো কাজ থেকে সাবধান থাকুন। ব্যবসার কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের আত্মীয় শত্রুতা করতে পারে। কর্মস্থলে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসার দিকে কোনো বিষয় নিয়ে ঝামেলা হতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop