বাংলার সময় ডোমারে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

২১-০৯-২০২০, ১৮:৪১

নীলফামারী প্রতিনিধি

fb tw
ডোমারে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার
নীলফামারীর ডোমার উপজেলায় সুশীল চন্দ্র রায় (৬৪) নামের এক বৃদ্ধ ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হরিণচড়া ইউনিয়নের হংশরাজ ডাঙ্গাপাড়া এলাকায় তার বাড়ির আম গাছ হতে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। কোন অভিযোগ না থাকায় সৎকারের জন্য পরিবারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ। সুশীল ওই এলাকার মৃত শূকরী চন্দ্র রায়ের ছেলে।
পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসআই কমলেশ রায় জানান, সুশীলের বৃদ্ধা মা ও স্ত্রী দীর্ঘদিন থেকে শারীরিকভাবে অসুস্থ। তিন মেয়ের মধ্যে দুই মেয়ের বিয়ে হয়েছে। আর এক মেয়ের বিয়ের কথাবার্তা চলছে। এক ছেলেও বেকার। আগে বৃদ্ধ সুশীল ঢাকায় রিকশা চালাতো। এখন করোনার কারণে কয়েক মাস তিনিও বাড়িতে বেকার পড়ে আছেন। সবচাপ এক সাথে আসায় কিছুদিন ধরে তিনি মানসিক দুঃচিন্তায় ভুগছিলেন।
পুলিশের এই কর্মকর্তা আরও জানান, রোববার রাতে সুশীল ঘুমানোর জন্য ঘরের ভেতরে যান। হয়তো রাতের কোন এক সময় ছাগলের দড়ি দিয়ে বাড়ির একটি আমগাছে তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকালে পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠে আমগাছে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। বাড়ির লোকদের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে পুলিশে খবর দিলে, পুলিশ এসে লাশ উদ্ধার করে। কোন অভিযোগ না থাকায় লাশ সৎকারের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop