বাংলার সময় লৌহজংয়ে ঘোড়দৌড় বাজারে আগুন

২১-০৯-২০২০, ১৫:০৭

মুন্সিগঞ্জ প্রতিনিধি

fb tw
লৌহজংয়ে ঘোড়দৌড় বাজারে আগুন
মুন্সীগঞ্জের লৌহজংয়ের ঘোড়দৌড় বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। রোববার মধ্যরাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ১৬টি দোকান ভস্মীভূত হয়ে যায়। দোকান মালিকরা বলছেন প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ক্ষতিগ্রস্ত কাঁচামাল ব্যবসায়ী মো. আবুল কালাম মোল্লা ও মো. শামীম জানান, রাত আনুমানিক ৩টায় একটি স্টেশনারি দোকান থেকে আগুনের উৎপত্তি হয়। এরপর বাকি দোকানগুলোতে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। দোকানদারদের ডাক চিৎকারে পাশে থাকা থানা পুলিশ ও এলাকাবাসী ছুটে আসে। প্রথমে তারা আগুন নিভাতে চেষ্টা করে। এরপর মুন্সীগঞ্জ সদর ও শ্রীনগর থেকে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে এসে এক ঘণ্টা চেষ্টার পর ভোর সাড়ে ৪টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
বাজারে থাকা মুদি দোকান, মনোহারি দোকান, চায়ের দোকান, একটি টিউবওয়েলের দোকান, স্টেশনারি, পান, জুতা, কাঁচামাল ও একটি ক্যামিকেলের গোডাউনসহ প্রায় ১৬টি দোকান পুড়ে যায়। এতে পায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।
লৌহজং উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ুন কবীর আগুনের খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, আগুনে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে রিপোর্ট পাঠানো হবে। সহযোগিতা পেলে তাদের যথাযথ সহযোগিতা করা হবে।
শ্রীনগর ফায়ার সার্ভিসের ফায়ার ম্যান মো. কাওছার আহেমদ লিমন জানিয়েছেন, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তদন্ত করে বিস্তারিত বলা যাবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop