ভাইরাল হারানো মোবাইলে বানরের সেলফি-ভিডিও উদ্ধার (ভিডিও)

১৬-০৯-২০২০, ১৫:৩৩

ভাইরাল

fb tw
হারানো মোবাইলে বানরের সেলফি-ভিডিও উদ্ধার (ভিডিও)
কোন মানুষ নয়, এবার মোবাইলে সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে মালয়েশিয়ার একটি বানর। দেশটির হোজর প্রদেশে এক ব্যক্তির মোবাইল হারিয়ে যাওয়ার একদিন পর, একটি জঙ্গল থেকে সেটি উদ্ধার করা হলে, এতে বানরের অসংখ্য সেলফি ও ভিডিও আবিষ্কার করা হয়। তবে, ঠিক কীভাবে মোবাইলটি হারিয়েছিল সে বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি।
দেখে মনে হতে পারে, কেউ হয়তো গোপন ক্যামেরায় বানরের এমন অদ্ভূত সব অঙ্গভঙ্গির দৃশ্য ধারণ করছে। কিন্তু অবিশ্বাস্য শোনালেও সত্যি, এসব দৃশ্য মোবাইলের সেলফি ক্যামেরায় ধারণ করেছে বানর নিজেই।
সম্প্রতি ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার জোহর প্রদেশের বাটু পাহাপ অঞ্চলে। জ্যাকরিডস নামে এক ব্যক্তি তার মোবাইলটি হারিয়ে ফেলার একদিন পর নিটকবর্তী একটি জঙ্গল থেকে সেটি উদ্ধার করে। পরে, দেখা যায় মোবাইলের ভেতর বানরের অসংখ্য সেলফি ও ভিডিও।
ভিডিওটি দেখে যতটুকু বোঝা যায়, বানরটি হয়তো মোবাইল খাওয়ার চেষ্টা করেছিল। পরে সেটি করতে না পেরে অজান্তেই সেলফি ও ভিডিও রেকর্ড করে সে। বানরের এসব সেলফি ও ভিডিও জ্যাকরিডস সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে তা বিশ্বব্যাপী ভাইরাল হয়।
জ্যাকরিডসের মোবাইলটি অনেকটা ক্ষতিগ্রস্ত অবস্থায় পাওয়া গেলেও, ঠিক কিভাবে এটি হারিয়ে গিয়েছিল, সেটি এখনও পরিস্কার নয়। এটি হারিয়ে গেছে নাকি কেউ চুরি করেছিল তাও জানা যায়নি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop