Close (x)

তথ্য প্রযুক্তির সময় সময়-এর খবর ও ভিডিও এখন ইমো অ্যাপে

১৫-০৯-২০২০, ২০:১২

ওয়েব ডেস্ক

fb tw
সময়-এর খবর ও ভিডিও এখন ইমো অ্যাপে
সময় টেলিভিশন ও প্রতিষ্ঠানটির অনলাইন নিউজপোর্টাল ‘সময় নিউজ’ এর খবর এবং ভিডিও এখন থেকে পাওয়া যাবে জনপ্রিয় ম্যাসেজিং অ্যাপ ‘ইমো’তে। অ্যাপটি ব্যবহারকারীদের এ সেবা দিতে সম্প্রতি ইমোর পাবলিক সার্ভিসে যুক্ত হয়েছে সময় মিডিয়া লিমিটেড।
এখন থেকে সময় টেলিভিশন ও সময় নিউজের সবশেষ নির্বাচিত খবর ও ভিডিও ইমোতে প্রকাশ করা হচ্ছে। মধ্যপ্রাচ্যের সৌদি আরব, কুয়েত, কাতার, আরব আমিরা, ওমানসহ অন্যান্য দেশ, সিঙ্গাপুর, মালয়েশিয়া, চীন, ইতালি,  ফ্রান্স, জার্মানি, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশের বাংলাভাষী ও প্রবাসীরা সময়ের সবশেষ খবর ইমোতে পাচ্ছেন।
ইমোতে সময় টেলিভিশন ও সময় নিউজ-এর খবর পাওয়া যাবে এই লিঙ্কে: https://channel.imo.im/86867513]। নিয়মিত খবর পেতে লিঙ্কে ক্লিক করে ফলো দিয়ে দিয়ে রাখুন।
এ উপলক্ষে গত সপ্তাহে সময় টেলিভিশনের কার্যালয়ে ইমো ও সময় মিডিয়া লিমিটেডের মধ্যে এক চুক্তি স্বাক্ষর হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইমোর রিজিওনাল ম্যানেজার অ্যালেক্স লি, মোর বাংলাদেশের বিজনেস ডিরেক্টর মোহাম্মদ রাশেদুল হক এবং সময় মিডিয়ার পক্ষে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আহমেদ জোবায়ের, আইটি, সম্প্রচার ও ডিজিটাল মিডিয়া প্রধান সালাউদ্দীন সেলিম, বিপণন ব্যবস্থাপক মো. আহসানুল ইসলাম, ডিজিটাল মার্কেটিং ব্যবস্থাপক আল মামুন, অনলাইন ইনচার্জ পলাশ মাহমুদ প্রমুখ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop