রাশিফল জেনে নিন এ সপ্তাহের রাশিফল

১৩-০৯-২০২০, ১৮:৩৫

রাশিফল

fb tw
জেনে নিন এ সপ্তাহের রাশিফল
পাশ্চাত্য রাশি চক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভ এবং অশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।
চলুন দেখে নেওয়া যাক আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস:
মেষ: সপ্তাহের শুরুতে পুরানো বন্ধুর পরামর্শে ব্যবসায়িকভাবে লাভবান হতে পারেন। সন্তানের সঙ্গে যতটুকু সম্ভব সময় কাটানোর চেষ্টা করুন, অন্যথায় জীবনের সুন্দর কিছু মুহূর্ত উপভোগের সুযোগ হারাবেন। সপ্তাহের মাঝদিকে শারীরিক অস্বস্তির কারণে মন মেজাজ খারাপ থাকতে পারে। বিরোধী মনোভাবের মানুষদের এড়িয়ে চলুন। সপ্তাহের শেষদিকটা ব্যবসায়িদের জন্য ভালো সময়, অপ্রত্যাশিত আর্থিক উন্নতি হতে পারে।
বৃষ: সপ্তাহের শুরুতে সবান্ধব ভ্রমণের যোগ থাকছে। বন্ধুমহলে সময় কাটবে সচ্ছন্দে। জমি বা অন্য কোনো সম্পদের বিনিয়োগ ঝুঁকিপূর্ণ হবে। সপ্তাহের মাঝদিকে প্রেম, সহচর্য ও সামাজিক সম্পর্ক দৃঢ় হবে। বিবাহিতরা স্ত্রীর কাছ থেকে খুশির খবর পেতে পারেন। সপ্তাহের শেষদিকে নিজের এবং পরিবারের প্রবীণদের স্বাস্থ্যের প্রতি বাড়তি যত্ন নিতে হবে।
মিথুন: সপ্তাহের শুরুতে আর্থিক উন্নতির ফলে যথাযথভাবে সঞ্চয় করতে সফল হবেন। প্রতিবেশির জন্য সামাজিক মর্যাদা বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে কোনো বন্ধু আপনার ধৈর্য্যের পরীক্ষা নিতে পারে। যেকোনো সিদ্ধান্তে বিচক্ষণ হতে হবে। সপ্তাহের শেষদিকে প্রেমের ভাগ্য মোটের উপর ভালো, প্রিয় মানুষটির সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।
কর্কট: সপ্তাহের শুরুতে জীবনে শুভ কোনো পরিবর্তন আসতে পারে। আর্থিক সমস্যাগুলো মোকাবেলায় সফল হবেন। সপ্তাহের মাঝদিকে নিজের শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। জীবনসঙ্গীর কাছ থেকে গুরুত্বপূর্ণ কোনো সহযোগিতা মিলতে পারে। সপ্তাহের শেষদিকে বাড়িতে কোনো সুখবর আসতে পারে।
সিংহ: সপ্তাহের শুরুতে আয়ের তুলনায় বেশি ব্যয়ের ইচ্ছা জাগতে পারে, সামাল দিতে হবে। কোনো ভালো কাজের সুবাদে সম্মান বাড়বে। সপ্তাহের মাঝদিকে আর্থিক উন্নতির সম্ভাবনা আছে। এসময় সঞ্চয়ে মনযোগ দিতে হবে। সপ্তাহের শেষদিকে স্ত্রী সন্তান নিয়ে ভ্রমনে যাওয়া সুযোগ হতে পারে।
কন্যা: সপ্তাহের শুরুতে দীর্ঘদিনের কোনো আশা পূরণ হতে পারে। বন্ধুদের থেকে একটু দূরে থাকাই নিরাপদ হবে, নতুবা বিবাদ বাঁধতে পারে। সপ্তাহের মাঝদিকে সামাজিক সমৃদ্ধি আরও উন্নত হবে। সপ্তাহের শেষদিকে নতুন কোনো পরিস্থিতি পড়ে লাভবান হতে পারেন।
তুলা: সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে গঠনমূলক কাজের জন্য উন্নতি আসতে পারে। মানুষের সেবার মাধ্যমেই মানসিক শান্তি অর্জন করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে মন বিষণ্ন থাকতে পারে। দুশ্চিন্তা কাটাতে পছন্দের কোনো কাজে মনযোগ দিতে হবে। ধর্মীয় কাজে নিজেকে সম্পৃক্ত করতে পারলে ভালো। সপ্তাহের শেষদিকে আপনার সৃজনশীলতা জীবনে সফলতার চাবিকাঠি হতে পারে।
বৃশ্চিক: সপ্তাহের শুরুতে কাজের সুবাদে বিদেশ ভ্রমণ হতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। সপ্তাহের মাঝদিকে প্রবল ইচ্ছাশক্তির জোরে বাধা বিঘ্ন অতিক্রম করতে পারবেন। সপ্তাহের শেষদিকে খরচে লাগাম টানতে হবে।
ধনু: সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। মানসিক চাপ ও দুশ্চিন্তা বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে দূরের কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ ঘটতে পারে। উচ্চশিক্ষার পদক্ষেপে সফলতা আসার প্রবল সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে কাজে নিজের সর্বোচ্চ মনযোগ দিন, ভালো কিছু ঘটতে যাচ্ছে।
মকর: সপ্তাহের শুরুটা ব্যবসায়িদের জন্য ভালো সময়। যানবাহন চালানো এবং চড়ায় সতর্ক থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে কোনো বিদেশি উৎস থেকে অর্থ আসতে পারে। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে পুরানো কোনো কাজের জন্য প্রসংশা পেতে পারেন, সঙ্গে জনপ্রিয়তাও বাড়বে।
কুম্ভ: সপ্তাহের শুরুতে ঋন শোধ করা নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। পরিবারের বয়স্কদের স্বাস্থ্যের দিকে সতর্ক নজর রাখতে হবে। ব্যবসায় ভালো খবর পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে আকাশপথে ভ্রমণ এড়িয়ে চলাই মঙ্গল হবে। অযথা কোনো হয়রানির শিকার হতে পারেন। সপ্তাহের শেষদিকটা চাকরির পরীক্ষার্থীদের জন্য শুভ সময়।
মীন: সপ্তাহের শুরুতে সঙ্গীর কাছ থেকে অপ্রত্যাশিত ভালোবাসা পাবেন। ঋন নেওয়া থেকে বিরত থাকতে হবে। অন্যথায় তা মানসিক চাপের কারণ হতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসার ক্ষেত্রে মাথা শান্ত রাখতে হবে। ব্যবসায় চাপ বাড়বে, সঙ্গে উপার্জনও বাড়বে। সপ্তাহের শেষদিকে শারীরিক সমস্যায় ভুগতে হতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop