ভাইরাল বাছুরের চামড়ার ঘড়িটির মূল্য এত!

১২-০৯-২০২০, ১৬:৩৫

ওয়েব ডেস্ক

fb tw
বাছুরের চামড়ার ঘড়িটির মূল্য এত!
ক্রিকেটার বাবর আজম সব সময় আলোচনায় থাকেন দুর্দান্ত কোনো ইনিংস কিংবা রেকর্ড গড়ে। এবার তিনি খবরের শিরোনাম হলেন তার ব্যক্তিগত জীবনের শৌখিনতার কারণে।
নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন বাবর। কালো রঙের টি-শার্ট গায়ে তোলা সেলফি। তবে তার পোশাক কিংবা মুখে লেগে থাকা হাসির চেয়ে বেশি নজর কেড়েছে হাতের ঘড়িটা।
হাতটা কায়দা করে ক্যামেরার সামনে ধরে তিনি ঘড়িটিই দেখিয়েছেন। খোঁজ নিয়ে জানা গেল, এটা বিশ্বখ্যাত ব্র্যান্ড ট্যাগ হিউয়ারের '২০২০ মোনাকো গালফ স্পেশাল এডিশন' এর ঘড়ি। লিমিটেড এডিশনের এই ঘড়িটি সারাবিশ্বে হাতেগোনা কিছু মানুষ পরে থাকেন।
এরপর স্বাভাবিকভাবেই আসে দামের প্রসঙ্গ। সেটাও চোখ কপালে তোলার মতো। নীল বর্ণের চারকোণা ডায়ালযুক্ত ঘড়িটির বর্তমান বাজারমূল্য বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৮ লাখ টাকার সমান। এই ঘড়ির আরও এক বিশেষত্ব হলো, এটা শতভাগ বাছুরের চামড়া স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি। ঘড়িটিতে আছে শতভাগ বিশুদ্ধ নীলকান্ত মণির স্ফটিক। আধুনিক যুগে বাবর এখন বিশ্বের একমাত্র ব্যাটসম্যান যিনি ক্রিকেটের তিন সংস্করণেই শীর্ষ পাঁচ ব্যাটসম্যানের মধ্যে একজন। তার হাতে এমন ঘড়ি শোভা পেতেই পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop