ভাইরাল বাড়িতে স্ত্রীর মূর্তি বসালেন এই ব্যবসায়ী!

১১-০৯-২০২০, ১৩:১৭

ওয়েব ডেস্ক

fb tw
বাড়িতে স্ত্রীর মূর্তি বসালেন এই ব্যবসায়ী!
দীর্ঘ ৪৮ বছরের সাংসারিক জীবন। তাই চলতি বছরের ১০ আগস্ট নিজের স্ত্রীর মৃত্যুর পর কিছুতেই তাকে ভুলতে পারছিলেন না। নিঃসঙ্গতায় সারাক্ষণই স্ত্রীর অভাববোধ করছিলেন। আর সেই শূন্যতা পূরণেই স্ত্রীর মৃত্যুর এক মাসের মাথায় নিজের বাড়িতে স্ত্রীর একটা মূর্তি বসিয়ে ফেললেন ওই ব্যবসায়ী!
৭৪ বছরের ওই ব্যবসায়ীর নাম সি সেতুরমন। তিনি মাদুরাইয়ের মেলা পোন্নাগরমের বাসিন্দা। ১০ আগস্ট তার ৬৭ বছর বয়সি স্ত্রী এস পিচাইমণি আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
সেতুরমনের কথায়, স্ত্রী তাঁর সবথেকে ভাল বন্ধু ছিলেন। ৪৮ বছরের দীর্ঘ সাংসারিক জীবনে সর্বতভাবে তাঁর পাশে থেকে সমর্থন জুগিয়েছেন পিচাইমণি। কঠিন সময়ে সাহস জুগিয়েছেন। স্বাভাবিক ভাবেই তাঁর মৃত্যু ওই ব্যবসায়ীর জীবনে এক বিরাট শূন্যতা সৃষ্টি করে।
কিছুদিন আগে কর্ণাটকের এক ব্যবসায়ীও নিজের মৃত স্ত্রীর মূর্তি বসিয়েছিলেন বাড়িতে। সেই ঘটনার কথা জানার পরই নিজের স্ত্রীরও মূর্তি বসানোর সিদ্ধান্ত নেন সেতুরমন। 
২৫ দিনের চেষ্টায় মাদুরাইয়ের এক শিল্পী ফাইবারের স্ট্যাচুটি তৈরি করেছেন। নিজের বাড়ির বসার ঘরেই স্ত্রীর এই মূর্তি বসিয়েছেন সেতুরমন। তার দাবি, বাড়ির ভিতরে রাখলে বহু বছর মূর্তিটি নষ্ট হবে না। এমনভাবে মূর্তিটি বসানো হয়েছে যে ঘরের দরজা খুললেই তা চোখে পড়বে।
ওই ব্যবসায়ীর কথায়, 'দরজা খুললেই স্ত্রীর মূর্তিটি দেখতে পাব। তাতে মনে হবে, আগের মতোই আমার স্ত্রীর আমাকে দরজা খুলে দিচ্ছেন।'
পেশায় রিয়েল এস্টেট ব্যবসায়ী সেতুরমনের তিন মেয়ে। তাদের প্রত্যেকেরই বিয়ে হয়ে গিয়েছে৷ ফলে বাড়িতে স্ত্রীর মূর্তি এবং স্মৃতিকে সঙ্গী করেই বাকি জীবনটা কাটাতে চান তিনি। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop