ভাইরাল আকাশ থেকে ঝরে পড়ছে প্যাকেট প্যাকেট গাঁজা! (ভিডিও)

০৫-০৯-২০২০, ২৩:১২

ভাইরাল

fb tw
আকাশ থেকে ঝরে পড়ছে প্যাকেট প্যাকেট গাঁজা! (ভিডিও)
রাস্তায় পড়ে থাকা গাঁজা কুড়িয়ে নিতে স্থানীয়দের মধ্যে হুড়োহুড়ি লেগে যায়। তাদের ঠেকাতে হিমশিম খেয়ে যায় পুলিশ সদস্যরাও। ইসরায়েলের রাজধানী তেল আবিবের আকাশ থেকে ঝরেছে প্যাকেট প্যাকেট গাঁজা। বিষয়টি আপাতদৃষ্টিতে অস্বাভাবিক মনে হলেও ঘটনাটি ঘটেছে রাজধানীর রাবিন স্কয়ারে।
সংবাদমাধ্যম ইন্ডিয়া ডটকমের খবরে বলা হয়, আকাশ থেকে ড্রোনে করে ছোট ছোট প্যাকেটে গাঁজা ছড়িয়ে দেওয়া হয়। এই কর্মকান্ডের পেছনে ছিলো ‘দ্য গ্রিন ড্রোনস’ নামের একটি দল।
ইজরায়েলে গাঁজাকে বৈধ ঘোষণা করার দাবি জানায় ওই দলটি। নিজেদের কর্মসূচির প্রচারের জন্যই এ ঘটনা ঘটিয়েছে তারা। প্যাকেটগুলোতে দুই গ্রাম করে গাঁজা ছিল। এভাবে প্রায় এক কেজি গাঁজা বিলি করা হয়েছে।
এদিকে ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে দ্য গ্রিন ড্রোনস লিখেছে, ‘এটাই সময়। এটা পাখি? এটা বিমান? না, এটা গ্রিন ড্রোনস। আকাশ থেকে গাঁজা ছড়াচ্ছে। আশা করি, সবাই মুক্ত ভালবাসার স্বাদ পাবেন।’ 
শুধু তাই নয়। দলটি আরও ঘোষণা করেছে, ‘গাঁজার বৃষ্টি’ নামের তারা একটি প্রকল্প এনেছে। সেই প্রকল্পের অংশ হিসেবে, দেশের বিভিন্ন জায়গায় প্রতি সপ্তাহে এক বার করে ড্রোনের মাধ্যমে আকাশ থেকে গাঁজা বিলি করা হবে।
הזייה בכיכר רבין: רחפן הטיל מהשמיים עשרות שקיות של מריחואנה. מי שעומד מאחורי המיזם זאת קבוצה שמכנה את עצמה "הרחפן הירוק". בגלל שלא חישבו נכון את הרוח, רוב החומר התפזר על הכביש באבן גבירול. עוברי אורח נהנו מהשלל@ynetalerts pic.twitter.com/xeziJsH950
— איתי בלומנטל Itay Blumental (@ItayBlumental) September 3, 2020

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop