বাংলার সময় চাঁদা না দেয়ায় ইঞ্জিনিয়ার-ম্যানেজারকে ‘পেটালেন’ দুই ভাই

০৪-০৯-২০২০, ০৯:১২

মোফাখখারুল ইসলাম মজনু

fb tw
চাঁদা না দেয়ায় ইঞ্জিনিয়ার-ম্যানেজারকে ‘পেটালেন’ দুই ভাই
08
লালমনিরহাটের হাতীবান্ধায় চাঁদার টাকা না দিয়ে সড়ক সম্প্রসারণ শুরু করায় ওই কাজে বাধা দেয়ার অভিযোগ উঠেছে দুই ভাইয়ের বিরুদ্ধে। এ কারণে তারা ঠিকাদারি প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ার ও ম্যানেজারকে মারধরেরও অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দইখোয়া আদর্শ কলেজ সংলগ্ন ডাকালীবান্ধা এলাকার এই ঘটনায় সন্ধ্যায় হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ঠিকাদারি প্রতিষ্ঠানের পক্ষে ওই উপজেলার বড়খাতা এলাকার মো. আলমগীর হোসেন রন্টুর দায়েরকৃত এজাহারে বলা হয়, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের আওতায় হাতিবান্ধা মেডিকেল মোড় থেকে শুরু করে দইখোয়া বাজার মোড় পর্যন্ত সড়ক সম্প্রসারণের কাজ চলছে। ১১ কোটি ৮৩ লাখ টাকা ব্যয়ের এ কাজটি পান জেবি আব্দুল হাকিম নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। ওই প্রতিষ্ঠানের পক্ষে কাজটি করছেন রন্টু। চাঁদা না পেয়ে ওই কাজে বাধা দেন ডাকালীবান্ধা এলাকার মতিয়ার ডিলারের ছেলে মোজাহারুল ইসলামের ও তার ভাই মঞ্জুরুল আলম।
বৃহস্পতিবার বিকেলে তারা ঘটনাস্থলে নিয়োজিত শ্রমিকদের কাজ বন্ধ করতে বলেন। কিন্তু তারা কাজ বন্ধ না করায় মারপিট শুরু করেন দুই ভাই। এতে ঠিকাদারি প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ার নুর এ এলাহী ও সাইড ম্যানেজার আব্দুস সালাম আহত হন।
এজাহারে উল্লেখ করা হয়, ওই সময় তারা ১ লাখ ২৫ হাজার টাকাও ছিনিয়ে নেয়। পরে আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন ঠিকাদার আলম।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, অভিযোগটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
তবে অভিযুক্ত দুই ভাই তাদের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop