ভাইরাল দু'বোনের মারামারিতে দেরিতে ছাড়ল বিমান (ভিডিও)

০৩-০৯-২০২০, ১৫:১৬

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
দু'বোনের মারামারিতে দেরিতে ছাড়ল বিমান (ভিডিও)
অনেক কারণেই বিমান ছাড়তে দেরি হতে পারে। কিন্তু এবার দু বোনের মারামারির কারণে বিমান দেরিতে ছাড়ার এক ঘটনা ঘটলো। বোর্ডিংয়ের সময় বিমানের জেট ব্রিজের মেঝেতে দুই বোনের মারামারির ভিডিও ক্যামেরাবন্দি হয়। পরে সেটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 
রোববার (৩০ আগস্ট) আমেরিকায় নিউ ইয়র্কের লা গুয়ার্ডিয়া বিমানবন্দরের ঘটনা এটি। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, যে দুজন মারামারি করছিলেন তারা সহোদরা।
সূত্রে আরও জানা যায়, নিউইয়র্ক থেকে বিমানটি যাচ্ছিল আটলান্টাতে। বিমানে ওঠার পর দু বোনের কোনও বিষয় নিয়ে মতবিরোধ শুরু হয়, যা থেকে তারা হাতাহাতি এবং শেষে একে অপরকে মেঝেতে ফেলে মারামারি শুরু করে দেন।
ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানে উপস্থিত অন্যরা তাদের যুদ্ধ থামানোর বা মধ্যস্থতার চেষ্টা করছিলো না। তারা দূর থেকে দর্শকের ভূমিকাই পালন করছিলো। শেষে এক মহিলা ও তার পিছনে পিছনে এক ব্যক্তিকে ‘যুদ্ধক্ষেত্র’এর দিকে এগিয়ে যেতে দেখা যায়। তবে যুদ্ধের ফলাফল কি হল তা ক্যামেরাবন্দি হওয়ার আগেই ভিডিওটি শেষ হয়ে যায়।
সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এই যুদ্ধের খবর যায় সেখানকার নিরাপত্তা কর্মীদের কাছে। তারা এসে দু বোনকে বিমান থেকে নামিয়ে নিয়ে যান। দু বোনকে আর ওই বিমানে সফর করার অনুমতি দেয়নি বিমানবন্দর কর্তৃপক্ষ। তাদের ছাড়াই বিমান গন্তব্যে উড়ে যায়।
বিমান সংস্থা ডেলটা এয়ারলাইন্সের পক্ষ থেকে জানানো হয়, আসলে ওই দু বোনকে নামিয়ে নিয়ে যাওয়ার পর তাদের লাগেজগুলি খুঁজে বের করতেই সময় লাগে। তার কারণেই বিমানটি ছাড়তে দেরি হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop