রাশিফল তুলার দাম্পত্য সুখের দিনে ছাত্রছাত্রীদের নিয়ে দিশেহারা কন্যা

০২-০৯-২০২০, ০৯:০৪

রাশিফল

fb tw
তুলার দাম্পত্য সুখের দিনে ছাত্রছাত্রীদের নিয়ে দিশেহারা কন্যা
আজ ২ সেম্পম্বর ২০২০, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে, সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।
মেষ: আর্থিক চাপ বাড়তে পারে। প্রেমেও আসতে পারে চাপ। শিক্ষকদের জন্য আজকের দিনটি শুভ। গঠনমূলক কাজে যারা আগ্রহী, তাদের জন্য নতুন সুযোগের দুয়ার খুলবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে জড়াবেন না।
বৃষ: দাম্পত্য কলহ নতুন করে দেখা দিতে পারে। তবে বাড়িতে বিবাদ হলেও ব্যবসায় এ দিনটি শুভ। অবিবাহিতদের বিয়ের সম্বন্ধ আসার সম্ভাবনা। অর্থিক দিকেও লাভবান হবেন। পড়াশোনার প্রতি আরও মনোযোগী হতে হবে।
মিথুন: চাকরিতে সুসংবাদ পাবেন। ব্যবসাতেও প্রসার বাড়বে। সঙ্গে সঙ্গে ব্যয়ও বাড়তে পারে। পারিবারিক অশান্তি দেখা দিতে পারে। শারীরিক ছোটখাট সমস্যায় সোজা ডাক্তারের কাছে চলে যাওয়া ভালো। প্রেমিকার মন যুগিয়ে চলুন।
কর্কট: শারীরিক ও পারিবারিক সমস্যায় বিপর্যস্ত হওয়ার আশঙ্কা আছে। ভ্রমণেও বাধা আসতে পারে। তবে কর্মস্থলে ভালো দিন কাটবে। মানসিক প্রশান্তির জন্য বাইরেও ঘুরতে যেতে পারেন।
সিংহ: বাড়িতে ভাইবোনের সঙ্গে বিবাদ হতে পারে। চাকরিতেও বাড়তে পারে জটিলতা। তবে ব্যবসায়ীরা পাবেন বাড়তি সুবিধা প্রেম-ভালোবাসায় মধুর সময় কাটলেও পকেট ফাঁকা হয়ে যাবে। 
কন্যা: শারীরিক কষ্ট বাড়তে পারে। সম্মানহানিরও আশঙ্কা আছে। কোনো না কোনো ক্ষতির মুখে পড়তে পারেন। বাড়িতে বিবাদ বাড়তে পারে। ব্যবসাতেও ঝুঁকি থাকার আশঙ্কা। লেখাপড়ার চাপে দিশেহারা হয়ে পড়বেন ছাত্রছাত্রী।  
তুলা: শারীরিক অবস্থা অবশ্য অতটা ভালো নাও যেতে পারে। দাম্পত্য সুখ বাড়বে। ব্যবসায় ঋণ বাড়লেও লাভের মুখ দেখবেন। চাকরিতে সুনাম বাড়বে।
বৃশ্চিক: ভালো কাজে বাধা আসতে পারে। পড়াশোনায় ভালো সুযোগ মেলার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় শুভ কিছু ঘটবে না।  কোনো উপহার পেতে পারেন আজ। বাড়তি অর্থ খরচ হতে পারে।
ধনু: প্রেমের জন্য পরিবারে অশান্তি হতে পারে। চাকরিতে কাজের চাপ বাড়বে। রাজনীতিবিদদের চাপ বাড়তে পারে। রাগ সামলে রাখুন। শরীরের দিকে নজর দিন, অসুস্থ হতে পারেন।
মকর: গবেষণার জন্য দিনটি খুব ভালো। ব্যবসায়ীদের জন্যও ভালো খবর আসতে পারে। শত্রুর মোকাবিলা হবে আপন বুদ্ধিতেই। বাড়িতে অতিথি আসায় ব্যয় বাড়তে পারে।
কুম্ভ: শারীরিক কষ্ট বাড়তে পারে। অসৎ ও অপরিচিত লোকের দ্বারা ক্ষতির মুখে পড়তে পারেন। ব্যবসায় চাপ বাড়লেও লাভের মুখ দেখবেন। কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। তবে প্রেমিকার সঙ্গে কলহ হতে পারে।
মীন: প্রেমে বাড়বে বিরহ বেদনা। এরপরও পাবেন প্রিয়জনের ভালোবাসা। বন্ধু উদ্ধার করবে বিপদ থেকে। ব্যবসায় বিপদে পড়বেন শত্রুর কারণেও। রাস্তায় চলাফেরা করুন সাব

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop