ভাইরাল মুখের ভেতর থেকে বেরিয়ে আসলো ৪ ফুট লম্বা সাপ (ভিডিও)

০১-০৯-২০২০, ০৯:২৯

ভাইরাল

fb tw
মুখের ভেতর থেকে বেরিয়ে আসলো ৪ ফুট লম্বা সাপ (ভিডিও)
প্রতিদিন বিশ্বে ঘটে যায় নানা অদ্ভুত ঘটনা। সাপ নিয়েও মাঝেমধ্যে দেখা যায় অদ্ভুত সব ভিডিও। আর সেগুলা ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিন্তু এবার ঘটলো ভয়ঙ্কর এক ঘটনা, ৪ ফুট লম্বা একটি সাপ কারো মুখ থেকে বের করে আনা হচ্ছে। এমন ভয়ঙ্কর দৃশ্য আগে কেউ কখনো দেখেনি।
সম্প্রতি রাশিয়ায় ৩০ সেকেন্ডের একটি ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। দুবাইয়ের একটি সংবাদ মাধ্যম ‘আল বায়ান নিউজ’এর টুইটার পেজ থেকে এই ভিডিও আপলোড করা হয়েছে। 
ভিডিও-তে দেখা যাচ্ছে, এক নারীর মুখে কালো পাইপের মতো একটি চিকিৎসা যন্ত্র প্রবেশ করানো হয়েছে। এবার সেটিকে ধীরে ধীরে টেনে বের করার পর দেখা গেল, তার আগায় একটি সাপ আটকে রয়েছে। সেটিকে বের করে এনে পাশে রাখা বালতিতে ফেলা হয়। এই ঘটনা দেখে সেখানে উপস্থিত এক নার্স চমকে যান।
জানা গেছে, রাশিয়ায় ক্যাসপিয়ান সাগরের পাশে দাগেস্তান এলাকার এক গ্রামের বাসিন্দা ওই নারী। ঘুমিয়ে থাকা অবস্থায় তার মুখ দিয়ে সাপটি ঢুকে যায়। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা করে দেখা যায়, তার পেটে কিছু একটি রয়েছে।
চিকিৎসকরা প্রথমে নিশ্চিত ছিলেন না, পেটের ভিতরের বস্তুটি একটি সাপ। ভিডিওতেও দেখা যাচ্ছে, সাপটি বের করে আনার পর সেটি দেখে এক নার্স প্রায় ছিটকে সরে যান। নারীটির মুখ থেকে সাপটি বের করার সময় তিনি অজ্ঞান অবস্থায় ছিলো।
ওই এলাকায় সবাইকে বিশেষ করে শিশু ও বয়স্কদের এই রকম ঘটনার পর থেকে সতর্ক থাকতে সবাইকে বলা হয়েছে। এমনকি বাড়ির বাইরে না ঘুমতে উপদেশ দিয়েছে প্রশাসন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop