বাংলার সময় শোবার ঘরে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ, ময়নাতদন্তের পর দাফন

০১-০৯-২০২০, ০৩:২৪

মোফাখখারুল ইসলাম মজনু

fb tw
শোবার ঘরে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ, ময়নাতদন্তের পর দাফন
09
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বিথী আক্তার (১৪) নামে এক স্কুল ছাত্রীর লাশের ময়নাতদন্ত শেষে সোমবার (৩১ আগস্ট) দাফন সম্পন্ন করেছে স্বজনরা। গলায় রশি পেঁচিয়ে ঝুলে থাকা মরদেহ পাটগ্রাম থানা পুলিশ উদ্ধার করলেও এখনো নিশ্চিত করা সম্ভব হয়নি এটি হত্যা নাকি আত্মহত্যা। নাকি কারো প্ররোচনায় আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছে।
রোববার (৩০ আগস্ট) সন্ধ্যার দিকে উপজেলার পাটগ্রাম ইউনিয়নের রহমানপুর পোষ্ট অফিস পাড়ার ধবলসুতি রাজারহাট এলাকায় বিথী আক্তারকে (১৪) শোবার ঘরে রশিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন। বিথী আক্তার পাটগ্রাম আদর্শ স্কুলের নবম শ্রেণীর ছাত্রী ছিলেন। সে ওই এলাকার বাবুল মিয়ার মেয়ে।
 
খবর পেয়ে পাটগ্রাম থানা পুলিশ রোববার রাতেই উদ্ধার করে বিথী আক্তারের লাশ। সোমবার ময়না তদন্ত শেষে সন্ধ্যার পর তার লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হলে রাতেই গ্রামের বাড়িতে দাফন করে স্বজনরা।
পাটগ্রাম থানার ওসি সুমন মোহন্ত জানান, লাশের ময়না তদন্ত, দাফন এবং এমন একটি অনাকাঙ্ক্ষিত ঘটনায় তার পরিবারের সদস্যরা বিপর্যস্ত থাকার কারণে এখনো লিখিত অভিযোগ দিতে পারেনি। আগামীকালের মধ্যেই অভিযোগ দিবে তার পরিবারের পক্ষ থেকে। অভিযোগ পাওয়ার পর পর্যালোচনা করে ব্যবস্থা নেয়া হবে।
তবে এটি হত্যা না আত্মহত্যা এমন এক প্রশ্নে ওসি সুমন মোহন্ত জানান, ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর তা নিশ্চিত করে বলা যাবে। তিনি আরও জানান, তার শরীরে ধর্ষণ কিংবা আঘাতের চিহ্ন নেই।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop