বাংলার সময় রাজশাহীতে আরো ১৫৯ জনের করোনা শনাক্ত

২৬-০৮-২০২০, ২১:২০

রাজশাহী ব্যুরো

fb tw
রাজশাহীতে আরো ১৫৯ জনের করোনা শনাক্ত
12
রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ১৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। একইদিন ভাইসাটিতে আক্রান্ত হয়ে মারা গেছে ২ জন। এছাড়াও জেলায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরো ১৫৭ জন। 
বুধবার (২৬ আগস্ট) দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ হাজার ১৬৬ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৪৮ জন এবং সুস্থ হয়েছেন ১২ হাজার ১১৪ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য এ তথ্য জানিয়েছেন।
ডা. গোপেন্দ্র নাথ জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৫৩ জন, নাটোরে ২৪ জন, জয়পুরহাটে ১১ জন, বগুড়ায় ৫৯ জন ও সিরাজগঞ্জে ১২ জন। তবে চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও পাবনায় এ দিন কোন করোনা রোগী শনাক্ত হয়নি। 
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৪৮ জন। এর মধ্যে রাজশাহীতে ৪০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১২ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে ৫ জন, জয়পুরহাটে ৫ জন, বগুড়ায় ১৪৯ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ হাজার ১১৪ জন। এরমধ্যে রাজশাহীর ২ হাজার ৯১০, চাঁপাইনবাবগঞ্জে ৪২৬ জন, নওগাঁয় ৯৭৭ জন, নাটোরে ৪৮৪ জন, জয়পুরহাট ২২২ জন, বগুড়ায় ৫ হাজার ৩০৪ জন, সিরাজগঞ্জ ৯৫০ জন ও পাবনায় ৮৪১ জন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop