ভাইরাল প্রাণ নিয়ে জঙ্গলে ফিরেছে কুমির

২২-০৮-২০২০, ১৮:৫৫

ভাইরাল

fb tw
প্রাণ নিয়ে জঙ্গলে ফিরেছে কুমির
যেখানে কুমিরে কুপোকাত সবাই, সেখানে কুমিরকেই খেয়ে ফেলার উপক্রম করেছে এক বিশাল সাইজের অ্যানাকোন্ডা সাপ। এমনই এক ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। সম্প্রতি ব্রাজিলে ঘটনাটি ঘটেছে।
ব্রাজিলের স্থানীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী, গত ৭ আগস্ট ঘটনাটি ঘটেছে। কিন্তু ঘটনার ভিডিওটি টুইট করায় নেটিজেনদের নজরে পড়ে। ওই অ্যানাকোন্ডাটির দৈর্ঘ্য ছয় ফুট। আর কুমিরটিও বেশ বড় আকৃতির। তবে অবশেষ তাদের আলাদা করা গেছে। আর প্রাণ নিয়ে জঙ্গলে ফিরেছে কুমিরটি।
গত ১৭ আগস্ট ‘মানস পপ এ ৯১১’ নামের একটি টুইটার অ্যাকাউন্টে ঘটনার ভিডিওটি টুইট করা হয়। এতে মুহূর্তেই ভিডিওটিতে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। ১৭ হাজারের অধিক টুইটার ব্যবহারকারী ভিডিওটি দেখেছেন।
ভিডিওতে দেখা যায়, একটি কুমিরকে পেঁচিয়ে ধরে রেখেছে বিশালাকারের অ্যানাকোন্ডা। এরপর কুমিরকে পুরোটাই গিলে ফেলার চেষ্টা করছে সেটি। তবে স্থানীয়রা বিষয়টি দেখে এগিয়ে আসেন। প্রাণী দুইটিকে আলাদা করতে অ্যানাকোন্ডাটির কোমরে দড়ি বাঁধেন তারা।
স্থানীয় বাসিন্দা দেরনান্দো রেইস জানান, বাড়ি ফেরার পথে সড়কে দেখতে পাই যে একটি অ্যানাকোন্ডা আরেকটি কুমিরকে খেয়ে ফেলার চেষ্টা করছিল। পরে স্থানীয়রা মিলে দুই প্রাণীকে আলাদা করার চেষ্টা করছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop