Close (x)

বাংলার সময় পাবনায় গাজনার বিল থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

২০-০৮-২০২০, ১৬:৫৬

সৈকত আফরোজ

fb tw
পাবনায় গাজনার বিল থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
পাবনার গাজনার বিলে পরিবারের সাথে নৌকায় ভ্রমণে গিয়ে বৈদ্যুতিক তারে ধাক্কা লেগে পানিতে নিখোঁজের একদিন পর ওই শিক্ষার্থীর মতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 
বহস্পতিবার (২০ আগস্ট) দুপরে সুজানগর উপজেলার ওই বিলের সৈয়দপুর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেন তারা। নিখোঁজ তামিম সুজানগর উপজলোর আহম্মদপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের তাহেজ প্রামাণিক ও সোনাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নুরজাহান খাতুনের ছেলে। সে এ বছর এসএসসি পাস করে কলেজে ভর্তির অপেক্ষায় ছিল।
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক জানান, বুধবার সুজানগরের গাজনার বিলে পরিবারের সদস্যদের সাথে বেড়াতে গিয়ে মেধাবী ছাত্র ফয়সাল তামিম (১৭) নিখোঁজ হয়।
ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে নৌকার সামনে দাঁড়িয়ে থাকা তামিম বিলের ওপর দিয়ে টানানো বৈদ্যুতিক তারের ধাক্কা খেয়ে পানিতে পড়ে যায়। পরে নৌকায় থাকা পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন নিখোঁজ তামিমকে খোঁজাখুঁজি শুরু করেন।
পরে বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত তার সন্ধান মেলেনি। খবর পাওয়ার পরপরই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধান চালায়। কিন্তু তার খোঁজ পাওয়া যায়নি। পাবনা ফায়ার সার্ভিস রাজশাহী ডুবুরি দলকে অবহিত করে। সকাল ১০টার দিকে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে পানিতে সন্ধান শুরু করে। দুই ঘণ্টা চেষ্টার পর তার মরদেহ উদ্ধার করে তারা।
পারিবারিক সূত্রে জানা গেছে, তামিম প্রাথমিক শিক্ষা সমাপনী ও জেএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে এবং ২০২০ সালে দুলাই উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ লাভ করে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop