Close (x)

বাংলার সময় শ্রদ্ধা-ভালোবাসায় সারাদেশে শোক দিবস পালিত

১৫-০৮-২০২০, ২০:৪৪

বাংলার সময় ডেস্ক

fb tw
শ্রদ্ধা-ভালোবাসায় সারাদেশে শোক দিবস পালিত
গভীর শ্রদ্ধা আর ভালোবাসায় সারাদেশে পালিত হয়েছে জাতির জনক শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস। করোনার কারণে সীমিত পরিসরে চলে নানা কর্মসূচি।
চট্টগ্রাম
সশস্ত্র সালাম প্রদর্শনের মধ্য দিয়ে চট্টগ্রাম নগরীর শিল্পকলা একাডেমিতে শুরু হয় জাতীয় শোক দিবসের কর্মসূচি। জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ। এরপরই প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা শ্রদ্ধা জানান। দিবসটি উপলক্ষে শিল্পকলা চত্বরে গাছের চারা রোপন করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া
শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কোয়ারের সামনে জড়ো হন আওয়ামী লীগ নেতা-কর্মীরা। বিনম্র শ্রদ্ধায় জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
গোপালগঞ্জ
জাতীয় শোক দিবসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়ও ছিলো সীমিত পরিসরে আয়োজন। বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর বিশেষ মোনাজাতে অংশ নেন সর্বস্তরের মানুষ।
বরিশাল
বরিশালে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর অনুষ্ঠিত হয় শোক দিবসের আলোচনা সভা।
ময়মনসিংহ
যথাযোগ্য মর্যাদায় ময়মনসিংহে পালন করা হয় জাতির পিতার শাহাদাত বার্ষিকী। স্লোগানে স্লোগানে নৃশংস এ হত্যাকাণ্ডের বিচার দাবি করেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।
অন্যান্য
এছাড়া খুলনা, ফেনী, যশোর, দিনাজপুরসহ দেশের বিভিন্ন জেলায় শোকর‌্যালি, ফুলেল শ্রদ্ধা, বৃক্ষ রোপণসহ নানা কর্মসূচি পালন করা হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop