বাংলার সময় মহেশখালীর ওসিকে হত্যার হুমকি!

১৫-০৮-২০২০, ০৮:৩০

ওয়েব ডেস্ক

fb tw
মহেশখালীর ওসিকে হত্যার হুমকি!
কক্সবাজারের মহেশখালী থানার ওসিকে বিভিন্ন অজ্ঞাত নাম্বার থেকে ফোন করে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। দিদারুল ফেরদৌস নামের এই পুলিশ কর্মকর্তাকে দুদিন ধরে বিভিন্ন অজ্ঞাত নম্বর থেকে ফোন করে প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে একটি চক্র।
পুলিশের ধারণা, এলাকার মাদক ব্যবসা ও সন্ত্রাসী গ্রুপগুলোর সঙ্গে জড়িত অপরাধীরাই এ কাজ করে যাচ্ছে।
এ প্রসঙ্গে সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রতন কুমার দাশ গুপ্ত সংবাদমাধ্যমকে জানান, ইন্টারনেট নির্ভর প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন প্রকার কাস্টমাইজড করা নম্বর থেকে এসব ফোন কল করা হচ্ছে। মহেশখালী থানার ওসির সরকারি নম্বরে একাধিকবার বিভিন্ন ডিজিটের নম্বর থেকে গত দুই দিনে এসব কল করা হয়েছে। ফোনের ওপার থেকে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় হুমকিমূলক বিভিন্ন অশালীন কথা বলার পাশাপাশি ওসিকে দেখে নেয়া হবে এবং তাকে বেশি দিন বাঁচতে দেয়া হবে না মর্মেও হুমকি দেয়া হয়।
তিনি জানান, স্থানীয় ক্রিমিনালরাই মূলত এ কাজ করছে। পুলিশ ইতিমধ্যে বিষয়টিকে গুরুত্বের সঙ্গে অনুসন্ধান শুরু করেছে। বিষয়টি নিয়ে থানায় সাধারণ ডায়েরি করে অগ্রসর হচ্ছে পুলিশ। সন্ত্রাসীরা যেই হোক কাউকেও ছাড় দেয়া হবে না বলে জানান পুলিশের এ কর্মকর্তা।
জানা গেছে, অন্তত ৫টি কাস্টমাইজড ফোন নম্বর থেকে বিকল্প পদ্ধতির মাধ্যমে বিভিন্ন সময় এ কলগুলো দেয়া হয় ওসির সরকারি নম্বরে।
মহেশখালী থানা সূত্র জানায়, দিদারুল ফেরদৌস সম্প্রতি ওসি হিসেবে এ থানায় যোগদান করার প্রায় এক মাসের মধ্যে পুলিশ অন্তত ৮৬ জনকে গ্রেফতার করেছে। যাদের অনেকেই তালিকাভুক্ত অপরাধী। তাছাড়া অস্ত্র ও মাদক সংক্রান্তসহ ৪৩টি মামলা হয়েছে থানায়। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop