Close (x)

বাংলার সময় বান্ধবীর সহায়তা নিয়ে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

১৫-০৮-২০২০, ০০:৩৭

বাংলার সময় ডেস্ক

fb tw
বান্ধবীর সহায়তা নিয়ে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ৪
বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে দিনাজপুরে গণধষর্ণের শিকার হয়েছে এক স্কুল শিক্ষার্থী। আর এই নৃশংস কাজে সহায়তা করে ওই ধর্ষকদের বান্ধবী পাতা সরকার। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।   
গ্রেফতারকৃতরা হল- দিনাজপুর শহরের বালুবাড়ী সুইপার কলোনির রংবাজ কুমারের ছেলে শান্ত কুমার (২০), সদর উপজেলার উমরপাইল বালুপাড়া গ্রামের আমজাদ আলীর ছেলে বুলবুল (১৮), কাউগাঁও এলাকার ওসমান গনির ছেলে মো. সাজু (১৮) এবং শহরের মিশনরোড এলাকার ওবায়দুর সরকারের মেয়ে পাতা সরকার (১৮)। ধর্ষক আরও একজনকে খুঁজছে পুলিশ।
 দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন জানান, বৃহস্পতিবার বিকালে পাতা সরকারের সহযোগিতায় ওই স্কুলছাত্রীকে নিয়ে সদর উপজেলার একটি হোটেলে খাওয়ার জন্য যায় বন্ধু শান্ত কুমার। সেখানে খাওয়ার পর পথিমধ্যে সদর উপজেলার কাউগাঁও এলাকায় মো. সাজুর দুলাভাইয়ের বাড়িতে স্কুলছাত্রীকে নিয়ে গিয়ে ৪ জন মিলে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটি বাড়িতে ফিরে পরিবারকে বিষয়টি জানায়।
তিনি জানান, এ ঘটনায় রাতেই ধর্ষিতার মা বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পর পাতা সরকারসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের সঙ্গে জড়িত আরও একজনকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে বলে জানান কোতোয়ালি থানার ওসি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop