বিনোদনের সময় বাংলাদেশ ছাড়ছেন মিথিলা, তবে...

১৩-০৮-২০২০, ২০:৫১

ওয়েব ডেস্ক

fb tw
বাংলাদেশ ছাড়ছেন মিথিলা, তবে...
ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। গেল বছরের ডিসেম্বরে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সাথে ঘর বেঁধেছেন। বিয়ের পর কিছুদিন কলকাতায় থাকলেও তিনি এখন বাংলাদেশে। তবে তিনি কোন দেশে স্থায়ী হবেন সে বিষয়ে প্রশ্ন ছিল। সম্প্রতি একটি লাইভ অনুষ্ঠানে এসে জানালেন কোন দেশে থাকবেন তিনি। 
মিথিলা জানান, যেহেতু ওপার বাংলার মানুষকে বিয়ে করেছি, আমাকে তো ওপার বাংলায় যেতেই হবে। তবে তার মানে আমি কিন্তু বাংলাদেশ ছাড়ছি না। আমি অবশ্যই আমার দেশে আসব, ভালো কাজ পেলে অবশ্যই করব। বাংলাদেশ থেকে কলকাতার দূরত্ব বেশি নয়। তাই ইচ্ছা করলেই আমি দেশে চলে আসব। আমার মেয়ে আইরা এখন সেখানে পড়াশোনা করছে। সেদিকে আমার নজর দিতে হবে।
অভিনয়ের বিষয়ে মিথিলা বলেন, কলকাতায় বেশকিছু ভালো কাজের অফার চলছে। তার মধ্যে কলকাতার একটি ওয়েব সিরিজ। এ ছাড়া বাংলাদেশে নতুন কিছু নাটক করার কথা আছে। সব মিলিয়ে দুই বাংলায় ভালো কিছু কাজ করব।
 এদিকে মিথিলার একমাত্র মেয়ে আইরা কলকাতার একটি স্কুলে ভর্তি হয়েছে। বর্তমানে অনলাইনে বাংলাদেশে থেকে ক্লাস করেছে আইরা। তাই সীমানা রেখা দিয়ে চলাচল শুরু হলেই দেশ ছাড়বেন বলে জানান মিথিলা। 
প্রসঙ্গত, গেল ৬ ডিসেম্বর ঘরোয়া পরিবেশে ই সাদামাটাভাবে বিয়েটা সেরে ফেলেন নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল ও অভিনেত্রী মিথিলা। সৃজিতের দক্ষিণ কলকাতার বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। দুই পরিবারের সদস্য ও কাছের কিছু বন্ধুবান্ধব উপস্থিত হয়েছিলেন সে আয়োজনে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop