Close (x)

বাংলার সময় বাবুল চ্যাটার্জির ওপর হামলার প্রতিবাদে মানবববন্ধন

১৩-০৮-২০২০, ১৮:২৬

করিম ইসহাক

fb tw
বাবুল চ্যাটার্জির ওপর হামলার প্রতিবাদে মানবববন্ধন
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জির ভাই বাবুল চ্যাটার্জির ওপর বুধবার (১২ আগস্ট) মাগুরা জেলার মহম্মদপুর এলাকায় হামলা ও জখমের প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে রাজবাড়ী রয়্যালটাচ হোটেলের সামনে সড়কে ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
কর্মসূচিতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, সহ-সভাপতি মিহির চক্রবর্তী, রাজবাড়ী সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ডা. সমীর কুমার দাস, পৌর কমিটির সাধারণ সম্পাদক বিপ্লব সাহা, রাহুল কুমার বিশ্বাস বক্তৃতা করেন। পরে হামলার সঙ্গে জড়িতদের প্রতি ঘৃণা জানিয়ে পাঁচ মিনিট নিরবতা পালন করা হয়।
এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত বলেন, সারা দেশের হিন্দু সম্প্রদায়ের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সন্তানের মতো দেখভাল করে আসছেন। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জির ভাই বাবুল চ্যাটার্জির ওপর যে হামলা হয়েছে তা সারা দেশের হিন্দুদের ওপর হামলার সামিল। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোসহ অবিলম্বে হামলার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানাই।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop