Close (x)

বাংলার সময় প্রাইভেটকারের সঙ্গে দুমড়ে মুচড়ে গেলো একটি পরিবারের স্বপ্ন

১৩-০৮-২০২০, ১৭:৩৬

বাংলার সময় ডেস্ক

fb tw
প্রাইভেটকারের সঙ্গে দুমড়ে মুচড়ে গেলো একটি পরিবারের স্বপ্ন
কুড়িগ্রামে বিআর‌টি‌সি বা‌সের ধাক্কায় প্রাইভেটকার দুমড়ে মুচড়ে একই পরিবারের তিনজনসহ ৫ জন নিহত হয়েছেন। প্রাণে বেঁচে যাওয়া আহত ৯ বছরের শিশু আশামনিকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। অন্যদিকে, পাবনায় বাস চাপায় ভ্যান চালকসহ ৩ জন নিহত হয়েছেন।
প্রাইভেট কারটির মতোই দুমড়ে মুচড়ে গেলো একটি পরিবারের স্বপ্ন। বাবা-মা ও ছেলে মারা গেলেও, ভাগ্যক্রমে বেঁচে থাকা মেয়ে কাতরাচ্ছেন হাসপাতালের বিছানায়।
নরসিংদী থেকে পরিবারের ৪ সদস্যকে নিয়ে প্রাইভেটকারে কোরে নিজ বাড়ি কুড়িগ্রামে ফিরছিলেন সমাজ সেবা অধিদপ্তর পরিচালিত শিশু পরিবারের কারিগরী প্রশিক্ষক আকবর হোসেন। রায়পুর আর‌ডিআরএস বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বিআর‌টি‌সি'র এক‌টি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
দুর্ঘটনায় ঘটনাস্থ‌লেই মারা যান প্রাইভেট কারের চালক সোহেল মিয়া। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় পাঁচ যাত্রী‌কে সদর হাসপাতালে নিলে আকবর হোসেন, তার স্ত্রী বিলকিছস বেগম এবং তাদের ছেলে বায়েজিদ হোসেন বেলালকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে প্রাইভেটকার চালকের সহকারী ওয়াসিমও মারা যান। ভাগ্যক্রমে বেঁচে যাওয়া ৯ বছরের শিশু আয়েশা সিদ্দিকা আশামনিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুড়িগ্রাম সদর থানার  ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল ইসলাম জানান ঘাতক বাসটিকে জব্দ করা হলেও পলাতক রয়েছে চালক ও হেলপার।
অন্যদিকে, পাবনার চিনাখড়া এলাকায় ঢাকাগামী সি লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাপায় ভ্যান চালকসহ তিনজন নিহত হয়েছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop