Close (x)

বাংলার সময় কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষে মৃত বেড়ে ৫

১৩-০৮-২০২০, ১৭:৩৬

মমিনুল ইসলাম মঞ্জু

fb tw
কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষে মৃত বেড়ে ৫
কুড়িগ্রাম সদর উপজেলার আরডিআরএস বাজারে প্রাইভেটকার ও বিআরটিসির একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত কারচালকের ভাতিজা ওয়াসিম (১৩) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে ওই দুর্ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫ জনে।
বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে কুড়িগ্রাম সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহারুল ইসলাম জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে সকালেই একই পরিবারের তিনসহ চার জন মারা যান।
জানা গেছে, নরসিংদীর সমাজসেবা দপ্তর পরিচালিত শিশু পরিবারের কারিগরি প্রশিক্ষক আকবর হোসেন (৫৮) তার স্ত্রী-সন্তানদের নিয়ে প্রাইভেটকারযোগে নরসিংদীর মনোহরদী থেকে কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোড়াই মাস্টারপাড়া এলাকায় বাড়িতে আসছিলেন।
আরডিআরএস বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা চিলমারী থেকে গোপালগঞ্জগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয় কারটির। এতে কারটি দুমড়েমুচড়ে যায়।
ঘটনাস্থলে কারের চালক সোহেল মিয়া (৩৫) মারা যান। তিনি নরসিংদীর মনোহরদী থানার চক মাধবদী এলাকার মৃত. সায়েদ আলীর ছেলে। এছাড়া গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর আকবর হোসেন তার স্ত্রী বিলকিছ বেগম (৪৫) ও ছেলে বায়েজিদ হোসেন বেলাল (১৬) মারা যান।
এ ঘটনায় গুরুতর আহত হয় আকবর হোসেনের আরেক সন্তান আয়েশা সিদ্দিকা আশামনি (৯) ও  কারচালকের ভাতিজা ওয়াসিম (১৩)।
সকালে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রেদওয়ান ফেরদৌস সজীব চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
এ প্রসঙ্গে সদর থানার অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা ইন্সপেক্টর (তদন্ত) মো. আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনাকে কেন্দ্র করে আকবর হোসেনের ছোট ভাই হারুন অর রশীদ বাদী হয়ে ঘাতক বাসটির রেজিস্ট্রেশন নম্বর উল্লেখ করে তার চালককে আসামি করে দুপুর আড়াইটার দিকে থানায় একটি মামলা করেছেন। ঘাতক বাসটি আটক করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop