Close (x)

বাংলার সময় মোংলায় গাঁজাসহ আটক ১

১৩-০৮-২০২০, ১১:০৪

মাহমুদ হাসান

fb tw
মোংলায় গাঁজাসহ আটক ১
মোংলার রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা (ইপিজেড) থেকে গাঁজাসহ একজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) তাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।
বুধবার (১২ আগস্ট) ইপিজেড এলাকার আরপি কনস্ট্রাকশন সাইট সংলগ্ন থেকে রাতে অভিযান চালিয়ে সাড়ে ৭শ গ্রাম গাঁজাসহ হাবিবুর গাজীকে (৪০) আটক তারা। সে সাতক্ষীরা জেলার আশাশুনী থানার বড়দল গ্রামের মানিক গাজীর ছেলে বলে জানিয়েছে পুলিশ।
মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি মো. ইকবাল বাহার চৌধুরী জানান, মোংলা বন্দর সংলগ্ন ইপিজেড এলাকায় একটি কনস্ট্রাকশন কোম্পানির নির্মাণ শ্রমিকদের থাকার ঘরে অবৈধভাবে মাদক বেচা-কেনা চলছে- এমন গোপন সংবাদের সূত্র ধরে ওই এলাকায় অভিযান চালায় পুলিশের একটি দল।
থানার সেকেন্ড অফিসার মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই আমিরুল, ইমলক, আতিকুলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় গেলে উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী হাবিবুর গাজী পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে তাকে আটক করা হয়।
এরপর সেখানে তল্লাশি চালিয়ে দুইটি জায়গায় থেকে ২২টি প্যাকেটজাত করা সাড়ে ৭শ গ্রাম গাজা উদ্ধার করা হয়। হাবিবুর গাজীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop