আন্তর্জাতিক সময় ভুলে নিজেদের শহরে রকেট ছুঁড়ল ইসরায়েলী বাহিনী

১২-০৮-২০২০, ২১:৩৫

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
প্রতীকী ছবি
ছবি: প্রতীকী ছবি
ইসরায়েলি দখলদার বাহিনী ভুলে নিজেদের উপশহরে রকেট ছুড়েছে। ইসরায়েলের একটি গণমাধ্যম চ্যানেল 'টুয়েলভ' এই খবরের বরাত দিয়ে বলেছে, ভুলে ইসরায়েলি হেলিকপ্টার থেকে ইহুদি উপশহরের দিকে লক্ষ্য করে এই রকেটটি ছোঁড়া হয়েছিলো।
এ ঘটনাটি ঘটেছে সম্প্রতি গাজায় হামলার সময়। গণমাধ্যমটির সাংবাদিক নির দাফারু দাবি করে বলেছেন, ইহুদি উপশহরের দিকে যে রকেটটি ছোঁড়া হয়েছিলো সেটি বিস্ফোরিত হয়নি। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত রকেটটিকে নিষ্ক্রিয় করার চেষ্টা চালাচ্ছে একটি বিশেষজ্ঞ দল।
ইসরায়েলি সেনাবাহিনী পক্ষ থেকে জানানো হয়েছে, উপশহরের যে জায়গাটিতে রকেটটি পড়েছে সেখানে যদি বিস্ফোরিত হতো তাহলে ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ার সম্ভাবনা ছিলো। ইসরায়েলি বাহিনী কয়েক দিন আগে লেবাননের সীমান্তে ভুলকরে নিজেদের একটি ড্রোন ভূপাতিত করেছে। তারা ভেবেছিল, লেবানন থেকে ড্রোনটি তাদের আকাশসীমায় প্রবেশ করেছে। 
তবে বিশ্লেষকদের ধারণা, লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর পাল্টা হামলার ভয় থেকে সৃষ্ট অস্থিরতার কারণেই ইহুদিবাদী সেনারা এ ধরণের ভুল করছে।
এর আগে ২৭ জুলাই, হিজবুল্লাহ বাহিনী সীমানা অতিক্রম করে ইসরায়েলি এলাকায় হামলা চালায়। এতে দু’পক্ষের মধ্যে প্রচণ্ড গোলাগুলি হয়। সংঘর্ষে শুরু হলে ওই এলাকা থেকে বেসামরিক লোক দের সরিয়ে নেয়া হয়।
সূত্র : পার্সটুডে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop