বাংলার সময় কোম্পানীগঞ্জে ৪৩টি বাড়ী লকডাউন ঘোষণা

১২-০৮-২০২০, ২০:৩২

সাইফুল্লাহ কামরুল

fb tw
কোম্পানীগঞ্জে ৪৩টি বাড়ী লকডাউন ঘোষণা
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ৪৩টি বাড়ী লকডাউন ঘোষণা করেছেন নোয়াখালীর সিভিল সার্জন ও স্থানীয় প্রশাসন। বুধবার (১২ আগস্ট) সকালে কোম্পানীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার তোহা’র বাসা লকডাউন ঘোষণার মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু হয়। 
একে বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের ১টি, ২নং ওয়ার্ডে ৩টি, ৪নং ওয়ার্ডে ১টি, ৫নং ওয়ার্ডে ১২টি, ৭নং ওয়ার্ডে ১টি, ৮নং ওয়ার্ডে ২২টি এবং ৯নং ওয়ার্ডে ৩টি বাড়ীসহ মোট ৪৩টি বাড়ী লকডাউন ঘোষণা করা হয়। 
লকডাউন ঘোষণা কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলার সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জিয়াউল হক মীর, সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সেলিম, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, প্যানেল মেয়র আবুল খায়ের, কাউন্সিলর হারুন অর রশিদ সাহেদ, উপজেলা সেনেটারী ইন্সপেক্টর এএইচএম শফিক উল্যাহ প্রমূখ। 
গত কয়েকদিনে বসুরহাট পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা অস্বাভাবিক হারে বাড়ছে। এ পর্যন্ত উপজেলায় ৩শ ৮২জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ২জন মৃত্যু বরণ করেন। বুধবার ৩১জনের নমুনা পরীক্ষায় ১৬জনের পজিটিভ রিপোর্ট এসেছে। 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সেলিম ৪৩টি বাড়ী লকডাউন ঘোষণার কথা নিশ্চিত করে বলেন, করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা অস্বাভাবিক ভাবে বেড়ে যাওয়ায় জনাতঙ্ক রোধে লকডাউন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। প্রতিদিন এ লকডাউন কার্যক্রম চলমান থাকবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop