বাংলার সময় সিনহা হত্যা মামলায় ৪ পুলিশসহ ৭ জন রিমান্ডে

১২-০৮-২০২০, ১৯:৩৯

সুজাউদ্দিন রুবেল

fb tw
সিনহা হত্যা মামলায় ৪ পুলিশসহ ৭ জন রিমান্ডে
কক্সবাজারে অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় গ্রেফতার পুলিশের সাজানো মামলার তিন সাক্ষী ও চার পুলিশকে সাতদিন করে রিমান্ডে দিয়েছেন আদালত। তবে এখনও প্রধান আসামি সাবেক ওসি প্রদীপ, এস আই লিয়াকতের রিমান্ড কার্যক্রম শুরু করেনি র‌্যাব। এদিকে ২০১৭ সালে কক্সবাজারের মহেশখালীতে কথিত বন্দুকযুদ্ধে আব্দুস সাত্তার নিহতের ঘটনায় সাবেক ওসি প্রদীপসহ ২৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছে পরিবার।
কক্সবাজারে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় গ্রেফতার চার পুলিশ সদস্যসহ ৭ আসামিকে ১০ দিন করে রিমান্ডে নেয়ার আবেদন করেছিলো র‌্যাব। বুধবার সকালে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অনুষ্ঠিত হয় তার শুনানি।
ঘণ্টাখানিক শুনানির পর সিনহার মৃত্যুতে পুলিশের সাজানো মামলার সাক্ষী নুরুল আমিন, মোহাম্মদ আয়াছ ও মোহাম্মদ নাজামুদ্দিনকে ৭ দিনের রিমান্ডে দেন বিচারক তামান্না ফারাহ।
একই আদালতে মামলার অপর চার আসামি পুলিশের উপ-পরিদর্শক লিটন, কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন ও আবদুল্লাহ আল মামুনের সাত দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। শুনানির সময় আদালতে বাদীপক্ষের কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না। তাদেরকে দু'দিন জেলগেটে জিজ্ঞাসাবাদ শেষে গত ১০ আগস্ট দ্বিতীয় দফায় ১০ দিনের রিমান্ডে চাওয়া হয়। এছাড়া মামলার প্রধান আসামি বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক লিয়াকত আলী, থানার এসআই নন্দলাল রক্ষিত ৭ দিনের রিমাণ্ড মঞ্জুর হলেও এখনও তা শুরু হয়নি।
গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশের সাজানো মামলার তিন সাক্ষীকে গ্রেফতার করা হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop