বাংলার সময় পুড়ে ছাই হল ঋণের ৪ লাখ টাকা

১২-০৮-২০২০, ১৭:১৬

হাবিবুর রহমান পাপ্পু

fb tw
পুড়ে ছাই হল ঋণের ৪ লাখ টাকা
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে রাজশাহীর মোহনপুর উপজেলার এক সার ও কীটনাশক বিক্রেতার ঘরে রাখা নগদ সাড়ে ৪ লাখ টাকাসহ পাঁচটি ঘরের সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে। বুধবার (১২ আগস্ট) সকালে উপজেলার মৌগাছি ইউনিয়নের হরিফলা গ্রামে এ ঘটনা ঘটে।
ব্যাংক থেকে নেয়া ঋণের টাকা পুড়ে যাওয়ায় দিশেহারা হয়ে পড়েছেন ওই গ্রামের ইয়াছিন আলী মন্ডলের ছেলে শহিদুল ইসলাম। নওহাটা ও মোহনপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।
জানা গেছে, এদিন সকালে বাড়ির মালিক শহিদুল ইসলাম প্রতিদিনের মতো বাড়ির পাশের মোড়ে তার সার ও কীটনাশক দোকানে যান। একটু পরেই বাড়ির অন্য সদস্যরা তার ঘরটিতে আগুন লেগেছে বলে খবর দেয়। মুহূর্তের মধ্যেই পাঁচটি ঘরে আগুন লেগে যায়। আগুনে কর্মসংস্থান ব্যাংক মোহনপুর শাখার ঋণ পরিশোধের (রিকভারি) সাড়ে ৪ লাখ টাকাসহ পাঁচটি ঘরের যাবতীয় আসবাবপত্র পুড়ে যায়। এতে প্রায় নগদ টাকাসহ ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরে ফায়ার সার্ভিসেস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু তার আগেই শহিদুল ইসলামের স্বপ্নসহ ঋণ রিকভারির টাকা পুড়ে যায়।
শহিদুল ইসলাম বলেন, করোনা সংকটের কারণে ব্যাংকের লোকজন না থাকায় টাকাগুলো ঘরেই ড্রেসিং টেবিলের ড্রয়ারে তালাবদ্ধ ছিল। বিদ্যুতের শর্ট সার্কিটের কারণে টাকাসহ সবই পুড়ে গেছে। এতে তার প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।
নওহাটা ফায়ার সার্ভিসেস স্টেশনের ইনচার্জ রেজাউল করিম বলেন, বিদ্যুতের শর্ট সার্কিটের কারণেই ওই বাড়ি আগুনে পুড়ে গেছে। আমরা পৌঁছার আগেই টাকাসহ অনেক আসবাবপত্র পুড়ে গেছে। এতে প্রায় নগদ টাকাসহ সাড়ে সাত লাখ টাকার ক্ষতি হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop