আন্তর্জাতিক সময় ছাদ থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা

১২-০৮-২০২০, ১৪:১৯

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
ছাদ থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা
করোনা আক্রান্ত রামকিশোর কেজরীওয়ার নামের এক বৃদ্ধ নিজ বাড়ি থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের পূর্ব কলকাতার ফুলবাগান থানা এলাকার নারকেলডাঙ্গায়।
ভারতের আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানা যায়, বুধবার (১২ আগস্ট) সকাল সোয়া ৬টা নাগাদ ওই আবাসনের বাসিন্দারা অ্যাপার্টমেন্টের নিচে রামকিশোরের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। রামকৃষ্ণ ওই আবাসনে তিন তলায় থাকেন। আবাসনের বাসিন্দারাই পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রামকৃষ্ণের মরদেহ হাসপাতালে পাঠায়।
প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধ নিজেই ঝাঁপ দিয়েছেন অথবা দুর্ঘটনাবশত পড়ে গেছেন। কেউ ধাক্কা মেরে ফেলে দিয়েছে এমন আশঙ্কা আপাতত দেখতে পাচ্ছেন না তদন্তকারীরা। তদন্তকারীদের অনুমান, কোভিড আক্রান্ত হয়ে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সেই অবসাদ থেকেই তিনি ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।
রামকৃষ্ণ কেজরীওয়াল তার স্ত্রী এবং দুই ছেলেকে নিয়ে ওই ফ্ল্যাটে থাকতেন। তিনি আচার্য জগদীশচন্দ্র বসু রোডের একটি সেরামিক সংস্থার কর্মী ছিলেন। তার একমাত্র মেয়ে বিবাহিত। মেয়ে থাকেন উত্তরপ্রদেশে।
পরিবারের সদস্যরা জানিয়েছে, কয়েকদিন আগেই রামকৃষ্ণ করোনায় আক্রান্ত হন। চিকিৎসকরা তাকে বাড়িতেই পর্যবেক্ষণে থাকার নির্দেশ দেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop