বাংলার সময় স্কুলছাত্রী‌কে ছু‌রিকাঘাত করা সেই নভেল গ্রেফতার

১২-০৮-২০২০, ১৩:৩৩

নূর মোহাম্মদ

fb tw
স্কুলছাত্রী‌কে ছু‌রিকাঘাত করা সেই নভেল গ্রেফতার
কিশোরগঞ্জের করিমগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে (১৬) ছুরিকাঘাত করার ঘটনায় অভিযুক্ত নূর আলম ওর‌ফে নভেলকে (২২) গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।
ঘটনার ৭ ঘণ্টা পর মঙ্গলবার (১১ আগস্ট) সন্ধ্যায় উপজেলার নিয়ামতপুর বাজারের কাছ ‌থে‌কে অভিযান চা‌লি‌য়ে তা‌কে গ্রেফতার ক‌রে পুলিশ।
এর  আগে একই দিন বেলা ১২টার দি‌কে ‌নিয়ামতপুর উচ্চ বিদ্যালয় এলাকায় ওই স্কুলছাত্রীকে উপর্যুপ‌রি ছু‌রিকা‌ঘাতে করে ন‌ভেল। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভ‌র্তি করা হয়।
পুলিশ জানায়, নবম শ্রেণির ওই ছাত্রীকে নিকলী উপজেলার শিংপুর গ্রামের ফাইজুল ইসলামের ছেলে নভেল স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করত। মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে নিয়ামতপুর বাজারে যাওয়ার পথে তার পথ রোধ করে প্রেমের প্রস্তাব দেন নভেল।
এতে রাজি না হওয়ায় তাকে বুকে, পেটে ও পিঠে অন্তত আট বার ছুরিকাঘাত করেন তিনি। আশঙ্কাজনক অবস্থায় স্কুলছাত্রীকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ ঘটনার পর ন‌ভেল‌কে ধর‌তে অভিযা‌নে না‌মে পু‌লিশ।
করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, প্রথ‌মে ন‌ভে‌লের এক বন্ধু‌কে আটক করা হয়। তার কাছ থে‌কে তথ্য নি‌য়ে জেলা পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর দপ্তর) অর্নিবান চৌধুরীর নেতৃ‌ত্বে সাঁড়া‌শি অভিযান শুরু ক‌রে পু‌লিশ। তথ্যপ্রযু‌ক্তির সাহায্য নি‌য়ে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দি‌কে নিয়ামতপুর এলাকা থে‌কে ওই যুবককে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় মে‌য়ে‌টির বাবা বাদী হয়ে ক‌রিমগঞ্জ থানায় এক‌টি মামলা দা‌য়ের ক‌রে‌ছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop